শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে মুখে কস্টেপ ও হাত-পা বাঁধা অবস্থায় টমটম চালকের লাশ উদ্ধার মন্দরী গ্রামে মাছ ধরা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ২৫ ॥ টেটাবিদ্ধ ৫ জনকে সিলেট হাসপাতাল প্রেরণ অলি-আউলিয়াদের মাধ্যমে এই জনপদে ইসলাম প্রতিষ্ঠিত হয়েছে-এমপি আবু জাহির বাহুবলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু আজমিরীগঞ্জে সরকারি উচ্চ বিদ্যালয়ে রাতভর নাচ-গানের মাধ্যমে জন্মদিন পালন করলেন ভাইস চেয়ারম্যান সজীব হবিগঞ্জ সদর উপজেলা হারভেস্টার মালিক সমিতির কমিটি গঠন নবীগঞ্জ পৌরসভার জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন কুখ্যাত ডাকাত মুখলিছ গ্রেপ্তার পুলিশের মাসিক সভায় সদর থানার ওসি গোলাম মর্তুজা, এসআই মমিনুলকে সম্মাননা প্রদান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে যুবককে ছুরিকাঘাত ॥ শহরে উত্তেজনা

বানিয়াচংয়ে খামারীদের মাঝে ভেড়া বিতরণ করলেন এমপি মজিদ খান

  • আপডেট টাইম শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ হাওর অঞ্চলে সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ভেড়া পালন প্যাকেজভুক্ত নির্বাচিত সুফলভোগী খামারীদের মাঝে বানিয়াচং প্রাণীসম্পদ অফিসের মাধ্যমে ভেড়া বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রাণিসম্পদ ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ আরমান ভূইয়া ও গীতা পাঠ করেন দীপক রঞ্জন দেব। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বেসরকারি সদস্যদের বিল এবং বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান। প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মজিদ খান এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একেবারে প্রান্তিক মানুষদের জন্য চিন্তা করেন। এরই ধারাবাহিকতায় একের এক জনকল্যাণমুখী প্রকল্পের মাধ্যমে তৃণমূল মানুষদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি। আর আমরা জনপ্রতিনিধিরা হচ্ছি সরকারের প্রতিনিধি। এ ক্ষেত্রে প্রশাসনকে জনপ্রতিনিধিদের সমন্বয় করে কার্যক্রম করতে হবে। তিনি আরও বলেন সরকারের প্রতিটি কাজকে সমন্বিত উদ্যোগের মাধ্যমে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যেতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টা থাকলে ইনশাআল্লাহ দেশ আরো বহুদূর এগিয়ে যাবে। বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ সাইফুর রহমান। ভেটেরিনারি সার্জন ডা. সাহেদ তাপাদারের সঞ্চালণায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, ১৫নং পৈলারকান্দি ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরী, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, বানিয়াচং মডেল প্রেসক্লাবর সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু ও উপকারভোগী কাজী আজিজুল মিয়া। এসময় উপস্থিত ছিলেন, ১১নং মক্রমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আহাদ, ৯নং পুকড়া ইউপি চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম, বানিয়াচং প্রেসক্লাব সাধারণ সম্পাদক মখলিছ মিয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল আলম প্রধান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী ও দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার বানিয়াচং প্রতিনিধি শেখ নুরুল ইসলাম প্রমুখ। পরে ১০০জন উপকার ভোগীর মাঝে ২০০টি ভেড়া বিতরণ করেন প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com