শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে মুখে কস্টেপ ও হাত-পা বাঁধা অবস্থায় টমটম চালকের লাশ উদ্ধার মন্দরী গ্রামে মাছ ধরা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ২৫ ॥ টেটাবিদ্ধ ৫ জনকে সিলেট হাসপাতাল প্রেরণ অলি-আউলিয়াদের মাধ্যমে এই জনপদে ইসলাম প্রতিষ্ঠিত হয়েছে-এমপি আবু জাহির বাহুবলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু আজমিরীগঞ্জে সরকারি উচ্চ বিদ্যালয়ে রাতভর নাচ-গানের মাধ্যমে জন্মদিন পালন করলেন ভাইস চেয়ারম্যান সজীব হবিগঞ্জ সদর উপজেলা হারভেস্টার মালিক সমিতির কমিটি গঠন নবীগঞ্জ পৌরসভার জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন কুখ্যাত ডাকাত মুখলিছ গ্রেপ্তার পুলিশের মাসিক সভায় সদর থানার ওসি গোলাম মর্তুজা, এসআই মমিনুলকে সম্মাননা প্রদান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে যুবককে ছুরিকাঘাত ॥ শহরে উত্তেজনা

জন্মদাতা পিতা ও সৎ মায়ের নিষ্ঠুরতা থেকে ফাহমিদাকে উদ্ধার করেছে পুলিশ

  • আপডেট টাইম শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১০ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে মানবিক পুলিশের হস্তক্ষেপে জন্মদাতা পিতা ও সৎ মায়ের নিষ্ঠুরতা থেকে মুক্তি পেয়ে চিকিৎসকের কাছে যেতে পেরেছে কুরআন শরীফের হাফেজা ফাহমিদা আক্তার (১৮)। শাহজিবাজার বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের কর্মচারী আলী আকবরের বাসা থেকে বুধবার বিকালে মাধবপুর থানার ওসি মোহাম্মদ আব্দুর রাজ্জাক, এসআই রাজীব দেব এবং মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডাঃ সাবরিনা সুলতানা মুস্তারিন বিদ্যুৎ কেন্দ্রের স্টাফ কোয়ার্টার গোমতি বিল্ডিং এর একটি কক্ষ থেকে ৫ মাস যাবত অবরুদ্ধ থাকা যুবতী কে উদ্ধার করে।
সামান্য জ্বর হওয়ার অজুহাতে ১৮ বছরের ওই যুবতী কে বিনা চিকিৎসায় একটি কক্ষের ভিতরে অনহারে অর্ধাহারে আটকে রাখার অভিযোগ জন্মদাতা পিতা আলী আকবর ও সৎ মা’র বিরুদ্ধে। সেবা যত্ন না থাকায় ফাহমিদার অবস্থা এখন খুবই সংকটাপন্ন বলে ডাক্তার সাবরীনা সুলতানা মুস্তারিন জানিয়েছেন। মেয়েকে পরপুরুষ দেখে ফেলবে এই জন্য চিকিৎসকের কাছে না নিয়ে ঘরে রেখে চিকিৎসা করানোর কথা জানিয়েছেন ফাহমিদার বাবা আলী আকবর।
নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেশী বলেন, ফাহমিদা আক্তার আলী আকবরের প্রথম স্ত্রীর সন্তান ফাহমিদার বাবা একাধিক বিয়ে করেছে এবং সৎ মা ছিল পুরোপুরি উদাসীন। কোন খবরই নিত না ফাহমিদার। গতকাল বুধবার বিকালে মাধবপুর থানার ওসি এই অমানবিকতার খবর পেয়ে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ সাবরিনা সুলতানাসহ ওই বাসায় উপস্থিত হয়ে অবরুদ্ধ অবস্থা থেকে এই মেয়েটিকে উদ্ধার করে এম্বুল্যান্স এনে উন্নত চিকিৎসার জন্য সিলেট সিলেট এম এ জি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
নির্যাতনকারী বাবা মোঃ আলী আকবর ও সৎ মায়ের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি ও আইনগত ব্যবস্থা নেওয়ার দাবী জানিয়েছেন বিদুৎ কেন্দ্রের স্টাফ কোয়ার্টার এর বসবাসরত স্থানীয়রা এবং এলাকাবাসী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com