শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শুকুর আলী হত্যার ঘটনায় মামলা দায়ের ॥ আটক ৩ জন কারাগারে

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১২৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোটার্র ॥ হবিগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর গ্রামে চাঞ্চল্যকর শুকুর আলী হত্যা মামলায় ভাবিসহ আটক ৩ আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের কন্যা সীমা আক্তার বাদি হয়ে সফর আলী (৬০) কে প্রধান আসামি করে এজাহারে আরও ১০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে।
তবে পুলিশ জানিয়েছে, আটকরা প্রাথমিকভাবে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। প্রয়োজনে তাদের রিমান্ডে এনে আরও রহস্য উন্মোচন করা হবে। গতকাল বৃহস্পতিবার বিকেলে সদর থানার এসআই মমিনুল ইসলাম তাদেরকে কোর্টের মাধ্যমে কারাগারে পাঠান।
আটকরা হল, ওই গ্রামের মৃত ছমন আলীর পুত্র সফর আলী, শাহাজাহান মিয়ার পুত্র নিহতের ভাতিজা নাঈম মিয়া ও জাকির মিয়ার স্ত্রী পপি আক্তার। এ ছাড়াও এ মামলায় আরও ৭ জনের নাম রয়েছে। যা তদন্তের স্বার্থে পুলিশ প্রকাশ করেনি।
প্রসঙ্গত, গত ১৭ আগষ্ট সকালে শুকুর আলী তার নিজ জমিতে চারা রোপন করতে যায়। এ সময় এরশাদ আলীর সাথে তার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে এরশাদ আলীসহ অন্যরা তাকে পিটিয়ে ফেলে রাখে।
স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এসআই মমিনুল অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেন। তিনি জানান, অন্য আসামিদের ধরতেও অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com