শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে থানা বিভাজন নিয়ে মানববন্ধন ও প্রতিবাদ সভা

  • আপডেট টাইম সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ১৯০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ থানার অধীনে বড় ভাকৈর পশ্চিমকে অন্তর্ভুক্ত না করার জন্য মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
গত শনিবার ১৬ জুলাই দুপুর ১২ টায় এসএনপি স্কুল এন্ড কলেজের সামনে আমরা নবীগঞ্জ থানার অধীনে আছি, নবীগঞ্জ থানার অধীনে থাকতে চাই ব্যানারে বড় ভাকৈর সর্বস্তরের জন সাধারনের আয়োজনে ওই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান রঙ্গ লাল দাশের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গৌতম কুমার দাশ, ইউনিয়ন আওয়মী লীগ সাংগঠনিক সম্পাদক সমীরণ দাশ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রুপক দাশ, ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ বিকুল দাশ, ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি শৈলেন্দ্র গুপ্ত রানু, হিরন কুমার দাশ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পলাশ বিজয় দাশ, সাধারণ সম্পাদক, চয়ন মহলদার, স্মৃতি ভুষন চৌধুরী, লুৎফর রহমান, সেলিম মিয়া মেম্বার, আবুল হোসেন ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ প্রমুখ। বক্তারা বলেন, ইনাতগঞ্জ থানায় রূপান্তরিত হোক আমাদের কোন প্রকার বাঁধা বা বিদ্বেষ নেই। আমাদের যাতায়াতের জন্য সুবিধা নবীগঞ্জ। স্কুল কলেজে যাওয়া আসা স্বাস্থ্যসেবা ও জেলা শহরে যাতায়াতে অনেক কম সময়ে চলাচল করতে পারি। আমাদের হলিমপুর গ্রাম হতে দূর্গাপুর পর্যন্ত রাস্তা নির্মাণ হলে অল্প সময়ে আসা যাওয়া করা যাবে। পক্ষান্তরে ইনাতগঞ্জ থানায় রূপান্তর করা হলে আমাদের বড় বাকৈর ইউনিয়নের যাতায়াতে অনেক কষ্টকর হয়ে পড়বে। তাই আমাদের দাবি নবীগঞ্জ থানার অধীনে আছি, নবীগঞ্জ থানার অধীনে থাকতে চাই আপনাদের সর্বস্তের সহযোগিতায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com