মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পবিত্র আশুরা আজ বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর রাজনৈতিক সহযোদ্ধা-এমপি আবু জাহির বানিয়াচঙ্গে বন্যায় ক্ষতিগ্রস্থদের তথ্য প্রেরণে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগ ॥ তালিকায় রয়েছে একই পরিবারের ৪ জন আছে মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলার লোক ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত ৯ জনের মাঝে অনুদানের চেক বিতরণ দুর্দিনে বঙ্গবন্ধুকে অনুপ্রেরণা দিয়েছেন বঙ্গমাতা-মিজানুর রহমান শামীম জালালাবাদ এসোসিয়েশনের পুনর্বাসন কার্যক্রমে ১০ লাখ টাকা অনুদান দিয়েছেন সায়হাম গ্রুপের পরিচালক সৈয়দ ইশতিয়াক ও সৈয়দ শাফকাত হবিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দুলাল আহমদ তালুকদার নিজামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন ॥ আহ্বায়ক আসগর আলী, যুগ্ম আহ্বায়ক ফরিদ মিয়া থানা পুলিশের নাম ভাঙ্গিয়ে সোর্স ও দালালদের অপকর্ম জ্বালানি তেল ও সারের দাম কমানোর দাবিতে হবিগঞ্জে বাসদের বিক্ষোভ

পাঁচ হাজার পরিবারে সহায়তা দিলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ৬টি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৫ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সহায়তা বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। গতকাল সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৃথক অনুষ্ঠানে তিনি এই সহায়তা বিতরণ করেন। এমপি আবু জাহির সকালে রিচি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন। পরে লোকড়া, পইল, তেঘরিয়া, গোপায়া এবং লস্করপুর ইউনিয়নে বন্যা কবলিতদের মাঝে সন্ধ্যা পর্যন্ত চাল বিতরণ করেন তিনি। পৃথক সহায়তা বিতরণ অনুষ্ঠানে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণের নেত্রী। তিনি সকল দুর্যোগে জনগণের পাশে থাকেন। করোনা সংক্রমন শুরুর পর থেকে আমরা তাঁর নেতৃত্বে দিনরাত আপনাদের পাশে থেকেছি। এখন বন্যার সময়েও আমরা আপনাদের খবর রাখছি, যাদের খাবার নেই তাঁদেরকে খাবার দিচ্ছি। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্য দোয়া করতে উপকার ভোগীদের প্রতি অনুরোধ জানান।
বিএনপির রাজনৈতিক কর্মকান্ডের সমালোচনা করে এমপি আবু জাহির বলেন, বিএনপি’র নেতারা দেশের মানুষের সঙ্গে কচ্ছপের মতো আচরণ করেন। কচ্ছপ যেমন শুধু খাওয়ার সময় গলা বের করে ঠিক তেমনিভাবে বিএনপির নেতারাও নির্বাচন আসলে মানুষের পাশে আসে। জনগণের বিপদের সময় তাঁরা পাশে থাকে না। বিএনপি শুধু নির্বাচন আসলে মিথ্যা অপপ্রচারে লিপ্ত থাকে। দেশের উন্নয়নের স্বার্থে এ দলের নেতাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তেঘরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমএ মোতালিব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সহ-সভাপতি সফর আলী, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফ বাপ্পী, ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, সৈয়দ মঈনুল হক আরিফ, মাহবুবুর রহমান হিরো, মোঃ কায়সার রহমান, মোঃ আব্দুল মান্নান প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com