বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

খোয়াই নদীর পানিতে ডুবে ২ যুবকের মৃত্যু

  • আপডেট টাইম শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ২০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের যশেরআব্দা এলাকার খোয়াই নদীতে গোসল করতে গিয়ে মারা গেছেন নাহিদ (১৫) ও সাগর মিয়া (২১) নামের দুই যুবক। তাদের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। গতকাল ৩০ জুন বৃহস্পতিবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।
মৃত নাহিদ যশেরআব্দা গ্রামের খেলু মিয়ার পুত্র ও সাগর মিয়া একই এলাকার সেলিম মিয়ার পুত্র। জানা যায়, অন্যান্য দিনের মতো নাহিদ ও সাগর সহপাঠিদের সাথে এলাকার মাঠে খেলা করছিল। পরে তিন বন্ধু খোয়াই নদীতে গোসল করতে নামে। পানিতে নামার পর নাহিদ ও সাগর পানিতে তলিয়ে যায়। তাদের সঙ্গীয় যুবক উঠে এসে সাথে সাথে অন্যান্যদের বিষয়টি জানায়। এ সময় স্থানীয় লোকজন পানিতে নেমে খোজাখোজি শুরু করে। প্রায় আধাঘণ্টা খোঁজাখুজির পর পানির নীচ থেকে অচেতন অবস্থায় তাদেরকে উদ্ধার করা হয়। সাথে সাথে তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেহেদী হাসান যুবক নাহিদকে মৃত ঘোষণা করেন। অচেতন অবস্থায় ভর্তি করা হয় সাগরকে। এদিকে ভর্তির কিছুক্ষনের মধ্যেই সাগর মৃত্যুর কুলে ঢলে পরে। তাদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বন্ধুবান্ধব আত্মীয় স্বজন ছুটে আসেন হাসপাতালে। খবর পেয়ে পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, ওই এলাকার কাউন্সিলর জাহির উদ্দিন হাসপাতালে ছুটে আসেন।
তাদের মৃত্যু নিয়ে কারো কারো ধারণা তারা গোসল করার জন্য নদীতে ঝাপ দিলে চুরাবালিতে তাদের পা আটকে যায়। ফলে তারা উঠে আসতে পারেনি।
এদিকের সদর মডেল থানার ওসি গোলাম মর্তুজা জানান, উভয়ের পরিবারের পক্ষ থেকে লিখিত ভাবে জানানো হয়েছে নাহিদ ও সাগরের মৃত্যু নিয়ে তাদের কোন অভিযোগ নেই। ফলে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়।

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com