বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রমজান মাসে দ্রব্য মূল্য স্থিতিশীল রেখে সফলতার পরিচয় দিয়েছে সরকার

  • আপডেট টাইম বুধবার, ১৬ জুলাই, ২০১৪
  • ৬৯২ বা পড়া হয়েছে

স্টাফ রির্পোটার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেছেন, পবিত্র রমজান মাস আসলেই এক শ্রেণীর অসাধু ব্যবসায়ীরা সিন্ডিকেটের মাধ্যমে দ্রব্য মূল্য বাড়িয়ে দিয়ে নিজেরা অধিক মুনাফা লাভ করে জন দুর্ভোগ তৈরি করে। বর্তমান সরকারের কঠোর নজরদারীতে এই সিন্ডিকেট এবার সুবিধা করতে পারেনি। ফলে রমজান মাসে দ্রব্যমূল্য জনগনের ক্রয় ক্ষমতার মধ্যে রয়েছে। সামনে ঈদ এই ঈদেও যাতে দরিদ্র লোকজন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় সেদিকে আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীদেরকে সজাগ থাকতে আহ্বান জানান তিনি। পৌর আওয়ামীলীগের কর্মকান্ডকে আরও গতিশীল করার আহ্বান জানান।
বাংলাদেশ আওয়ামীলীগ হবিগঞ্জ পৌর শাখার উদ্দ্যেগে গতকাল মঙ্গলবার বায়তুল আমান জামে মসজিদের নিচতলায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ সভাপতি এডঃ নিলাদ্রী শেখর টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তৃতায় হবিগঞ্জ- ২ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেন, আওয়ামীলীগ জনগনের দল। এই দল ও সরকারকে আন্দোলনের হুমকি দিয়ে কোন লাভ হবে না। রমজানের পর কেন্দ্রীয় আওয়ামীলীগের ঘোষিত কর্মসূচি সফল করার মাধ্যমে ২০ দলীয় জোটের সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা শহীদ উদ্দিন চৌধুরী, এডঃ সিরাজুল হক চৌধুরী, এডঃ আবুল ফজল, আলমগীর চৌধুরী, আব্দুর রহমান। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, এডঃ সালেহ আহমেদ, এডঃ লুৎফুর রহমান তালুকদার, মশিউর রহমান শামীম, মর্ত্তুজ আলী, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, এডঃ সুলতান মাহমুদ, হুমায়ুন কবির রেজা, যুক্তরাজ্য যুবলীগ নেতা সিরাজুল ইসলাম, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা আব্দুল মুকিত, পৌর আওয়ামীলীগ নেতা আব্দুর রহমান, আবু সালেহ মোঃ শিবলী, আব্দুল কদ্দুছ, হিরাজ মিয়া, স্বপন লাল বণিক, শংখ শুভ্র রায়, মিজানুর রহমান মিজান, শেখ মোঃ মামুন, চৌধুরী মোঃ মাসুদ আলী ফরহাদ, নাবিউর রহমান, সৈয়দ শফিউল আলম মিলন, আব্দুল মালেক, কুলদ্বীপ দাস রাজু, শফিকুজ্জামান হিরাজ, মনসুর উদ্দিন কুটি, আব্দুল মালেক, মীর আলম কাওসার, ফজলে রাব্বি রাসেল, শফিউল্লাহ, ইসতিয়াক রাজ, আব্দুল মুকিত, ওবায়দুর রহমান তরু, মোফাচ্ছির রায়হান মুফতিসহ আওয়ামীলীগের সহযোগী সংগঠন, সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওর্য়াডের সভাপতি সাধারন সম্পাদকসহ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com