শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

সাবেক এমপি কেয়া চৌধুরীর প্রচেষ্টায় বাহুবলের সমুদ্রফেনা হতে-নবীগঞ্জের আনোয়াপুর গ্রামে বিদ্যুতায়ন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ২২৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়ন ও নবীগঞ্জ উপজেলার কালিয়াভাঙ্গা ইউনিয়নের সীমান্তবর্তী গ্রাম আনোয়ারপুরে প্রায় ৮০ লক্ষ টাকা সরকারি ব্যয়ে বিদ্যুৎ সংযোগ সমাপ্ত হয়েছে। আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর প্রচেষ্টায় এই বিদ্যুৎ সংযুক্ত হওয়ায় স্নানঘাটের সমদ্রফেনা ও কালিয়ারভাঙ্গার আনোয়ারপুরের হাওর অধ্যুষিত মৎস্যজীবী পরিবারগুলো সরকারের বিদ্যুৎ সেবায় সংযুক্ত হলো।
সাবেক সাংসদ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেন, আমি গুংগিয়াজুরী হাওর পাড়ের মানুষ। হাওরের সুবিধাবঞ্চিত মানুষকে আওয়ামী লীগ সরকারের আলোর ধারায় আনতে সাংসদ থাকা অবস্থায় আমি সরকারের বিদ্যুৎ মন্ত্রনালয়ে ডিও প্রেরণে আবেদন করলে সাংসদ হিসাবে আমার বরাবর বিশেষ বিদ্যুৎ বরাদ্দ মঞ্জুর হয়। এই বরাদ্দ দিয়ে নবীগঞ্জ ও বাহুবল উপজেলার প্রত্যন্ত এলাকায় বিনামূল্যে বিদ্যুৎ সরবরাহ হয়। যেহেতু, সমুদ্রফেনা ও আনোয়ারপুর হাওর অধ্যুষিত গ্রাম তাই দূর্গম এই দুই গ্রামের বিদ্যুৎতায়ন সময়সাপেক্ষ হয়ে ওঠে। অবশেষে, বিদ্যুৎমন্ত্রীকে আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বিষয়টি জানালে বিশেষ তদারকিতে আবারও বেগবান হয় এই বিদ্যুৎ সংযুক্তির কর্মকান্ড। আজ ২৮ মার্চ বিশেষ দোয়া মাহফিলের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা, বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদসহ বিদ্যুৎ খুটি ও সংযোগ আনয়নে হবিগঞ্জ পল্লী বিদ্যুতায়ন উন্নয়ন বোর্ড হবিগঞ্জ এর জিএম মোতাহার হোসেন, সহকারী জেনারেল মোঃ শহীদুল্লাহ সহ উপস্থিত সকলের জন্য দোয়া করা হয়। এ সময় শোকর গোজার দাতব্য সেবালয়ের শিক্ষার্থীরা আনন্দে মেতে উঠে। আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেন, নবীগঞ্জ বাহুবল উপজেলায় সীমান্তবর্তী দুই গ্রামে বিদ্যুৎ সংযুক্তির মাধ্যমে আল্লাহ তায়ালা সুন্দর পরিসমাপ্তি ঘঠালেন। এই সময় সাবেক সাংসদ, আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, সহকারী জেনারেল মোঃ শহীদুল্লাহ, বিদ্যুৎ লাইন ইনস্পেক্টর কামররুজ্জামান, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন- অর রশিদ, ওর্য়াড আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, কৃষক লীগ ওয়ার্ড সভাপতি কাছন মিয়া, শোকর গোজার পাঠশালার কমিটির সভাপতি দীলিপ সহকারি শিক্ষক, শিক্ষার্থী অভিভাবক ও সমুদ্রফেনা ও আনোয়ারপুর গ্রামের নানা বয়সী নারী- পুরুষ বিদুতায়নের আনন্দঘন আয়োজনে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com