শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

২৫ মার্চের আলোচনা সভায় এমপি আবু জাহির ॥ মহান স্বাধীনতার ইতিহাস বিকৃত করেছিল বিএনপি

  • আপডেট টাইম শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১৬৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বিএনপি এদেশে মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করেছিল। স্বাধীনতার পরও তারা বাংলাদেশে পাকিস্তানীদের আদর্শ বাস্তবায়ন করতে চেয়েছিল। এরই অংশ হিসাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়। তিনি গতকাল শুক্রবার রাতে ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা প্রশাসনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ইশরাত জাহান।
অনুষ্ঠানে এমপি আবু জাহির আরও বলেন, পাকিস্তানীদের শাসন, শোষণ ও অত্যাচার থেকে এদেশের মানুষকে মুক্ত করতে বঙ্গবন্ধু নিজের জীবন দিতেও প্রস্তুত ছিলেন। পাকিস্তানীরা কোন বাঙালির সন্তানকে বড় কর্মকর্তা হতে দেয়নি। সবসময় শোষণ করা হয়েছে এদেশের মানুষকে। এরপর বঙ্গবন্ধুর নির্দেশে এদেশের সরকারি চাকুরীজীবিরা প্রতিবাদ করতে শুরু করে। এজন্য ২৫ মার্চ তারা সরকারি চাকুরীজীবিদেরকে বেশি মেরেছে। সেই কালোরাতের কথা বিশ^বাসী কখনও ভুলবে না। আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন হবিগঞ্জ কৃষি বিশ^বিদ্যালয়ের উপাচার্য ড. মো. আবদুল বাসেত, হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিজেন ব্যানার্জী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম প্রমুখ। সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com