রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশগ্রহণ করায় ॥ নবীগঞ্জে বিএনপি নেতা মুজিবুর রহমান শেফু ও আব্দুল আলীম ইয়াছিনী বহিষ্কার বিপুল সম্পদের মালিক হবিগঞ্জ মাতৃমঙ্গলের আয়া চন্দনা সরকার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত বড় লোকদের জন্য কত সহজ আইন ! শহরে বিদ্যুতের ভেলকিবাজি ঘন্টার পর ঘন্টা থাকে না বিদ্যুত শহরের যানজট নিরসন ও অটোরিক্সাগুলোকে শৃংখলার মধ্যে আনতে কাজ করছে পৌরসভা শহরের বেবিষ্ট্যান্ড থেকে দুই ছিনতাইকারী আটক চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে হামলায় নারীসহ আহত ৫ নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস

সরকার ভর্তুকি না দিলে তেলের দাম আরও বৃদ্ধি পেতো-ইউএনও পদ্মাসন সিংহ

  • আপডেট টাইম বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ১৫১ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ বলেছেন, তেলের দাম জনগণের ক্রয় ক্ষমতায় রাখতে সরকার ভর্তুকি দিয়েছে। ভর্তুকি দেয়ায় ১৬০ টাকা লিটারে তেল কিনে খাওয়া সম্ভব হচ্ছে। ভর্তুকি না দিলে তেলের দাম আরও বৃদ্ধি পেতো।
গতকাল মঙ্গলবার (২২ মার্চ) বানিয়াচং উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ৩ দিনব্যাপী প্রশিক্ষণের ২য় দিনে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে সুশাসন বিষয়ে প্রশিক্ষণ প্রদানকালে ইউএনও পদ্মাসন সিংহ এসব কথা বলেন। উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন ও বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হোসেন খানের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় অন্যান্য বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার মোহাম্মদ জাফর ইকবাল চৌধুরী, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ এনামুল হক, ওয়েভ ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় কর্মকর্তা শাহজাহান মিয়া ও ওয়েভ ফাউন্ডেশনের সহকারী বিভাগীয় কর্মকর্তা সাইফুর রহমান। পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্পের আওতায় এডভোকেসি নেটওয়ার্ক সদস্যদের জন্য মানবাধিকার, গণতন্ত্র, সুশাসন, নারীর ক্ষমতায়ন ও এডভোকেসি বিষয়ক এ প্রশিক্ষণ উপজেলা কৃষি অফিস হলরুমে অনুষ্ঠিত হচ্ছে। প্রশিক্ষণে বানিয়াচং প্রেসক্লাবের সেক্রেটারি মখলিছ মিয়া, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সেক্রেটারি শিব্বির আহমেদ আরজুসহ উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ২৫ জন সদস্য অংশগ্রহণ করছেন। ইউরোপীয় ইউনিয়ন ও ক্রিশ্চিয়ান এইড’র আর্থিক ও কারিগরি সহায়তায় সিলেট বিভাগের ২৯ টি উপজেলায় এই প্রকল্প বাস্তবায়ন করছে ওয়েভ ফাউন্ডেশন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com