বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

হবিগঞ্জ শহরে সাইফুল ইসলাম হত্যা মামলায় ১ আসামি আটক

  • আপডেট টাইম রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৪০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের ল্যাব টেকনোলজিস্ট সাইফুল ইসলাম হত্যা মামলার এক আসামিকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার গভীর রাতে সদর থানার ওসি মোঃ মাসুক আলীর নেতৃত্বে ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ ও এসআই সজিব মিয়াসহ একদল পুলিশ অভিযান চালিয়ে উমেদনগর শিল্প এলাকা থেকে তাকে আটক করে। সে বানিয়াচং উপজেলার মিয়াখানি গ্রামের আব্দুল হান্নানের পুত্র। এদিকে এ মামলায় আরও ৪ জনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অপরদিকে গত শুক্রবার শহর থেকে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-৯ নিয়ে যায় বলে তাদের অভিভাবকরা জানিয়েছেন। এর আগে গত বৃহস্পতিবার রাতে হবিগঞ্জ সদর মডেল থানায় নিহত সাইফুল ইসলামের বোন লুৎফুন্নেছা শেফু বাদি হয়ে মামলা করেন। তবে মামলায় কোনো আসামির নাম উল্লেখ করা হয়নি। অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে মামলাটি করা হয়। প্রসঙ্গত গত মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুর ২টার দিকে শহরের টাউন হল এলাকায় স্যামসং শোরুমের সামনে সাইফুলকে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ঘাতকদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ, কর্মবিরতিসহ নানা কর্মসূচি পালন করছেন সদর হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা। ঢাকাসহ সারা দেশেই চলছে প্রতিবাদ। এদিকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে ঘটনার পর থেকেই অদ্যাবদি ১ ঘন্টা করে কর্মবিতরতি পালন করায় জরুরি বিভাগ ছাড়া সব বিভাগ বন্ধ রয়েছে। এতে ভোগান্তির শিকার হতে হয়েছে সাধারণ রোগীদের। এ ছাড়া মানববন্ধন ও প্রতিবাদ চালিয়ে যাচ্ছন তারা।
ওসি মাসুক আলী জানান, সুমন এ হত্যাকা-ের সাথে জড়িত রয়েছে মর্মে তথ্য প্রমাণ পাওয়া যাচ্ছে। গতকাল শনিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের জন্য রিমান্ডের আবেদন করা হচ্ছে। রিমান্ডে জিজ্ঞাসাবাদ করে আরও রহস্য উদঘাটন সম্ভব হবে। এ ছাড়া এ ঘটনায় জড়িত অন্যদের ধরতেও অভিযান শুরু করেছে। তবে এ মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ সার্বক্ষনিক হত্যার রহস্য উন্মোচনে কাজ করে যাচ্ছেন বলে জানান।

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com