শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বিজয়ের প্রতিধ্বনি সম্পাদক রতনের মায়ের ইন্তেকাল ॥ শোক প্রকাশ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ২২১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ এর মহিলা বিষয়ক সম্পাদক, লহরজপুর শহীদ আব্দুল বারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা ও বীর মুক্তিযোদ্ধা মরহুম ছামিরুজ্জামান চৌধুরীর সহধর্মিণী পিয়ারা খাতুন জমাদার ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। গতকাল বুধবার সন্ধ্যায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে এলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তিনি হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার সম্পাদক ও হবিগঞ্জ প্রেসকøাবের সদস্য আনিসুজ্জামান চৌধুরী রতনের মা।
মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক কন্যা সন্তানসহ অসংখ্যা আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান তার সহকর্মীসহ সিনিয়র-জুনিয়র সকল সাংবাদিকবৃন্দ। তার মৃত্যুতে সাংবাদিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। আজ বৃহস্পতিবার তার গ্রামের বাড়ি শ্রীমতপুরে দাফনের কথা রয়েছে।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন :দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেস সম্পাদক ও প্রকাশক মোঃ ফজলুর রহমান, মোহনা টিভির হবিগঞ্জ প্রতিনিধি মোঃ ছানু মিয়াসহ এক্সপ্রেস পরিবার। এদিকে শোক প্রকাশ জানিয়েছেন দৈনিক লোকালয় বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক এমদাদুল ইসলাম সোহেল, জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল হাকিম, সহ-সভাপতি জুয়েল চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ আজিজ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক এমএআর শায়েল, আজকের সংবাদের হবিগঞ্জ প্রতিনিধি সৈয়দ মশিউর রহমান, আমার সংবাদের হবিগঞ্জ প্রতিনিধি মীর আব্দুল কাদিরসহ সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com