শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নবীগঞ্জে জোরপূর্বক বাসা দখলের চেষ্টা ॥ ভাংচুর ও লুটপাঠের অভিযোগ

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ২২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ পৌর এলাকার জোরপূর্বক বাসা দখলের চেষ্টা ও বাসায় অবস্থানরত তারিক মিয়া স্ত্রী’র স্লীলতাহানি, ভাংচুর ও লুটপাটের অভিযোগ আনা হয়েছে।
অভিযোগে জানা যায়, গতকাল বৃহস্পতিবার শেরপুর রোডস্থ রোকসানা ভিলায় লন্ডন প্রবাসী আব্দুল হাইসহ একদল লোক হামলা চালায়। এ সময় বাসায় অবস্থানরত তারিক মিয়ার স্ত্রীকে হামলাকারীরা একটি কক্ষে আটকে রাখে। পরবর্তীতে তারা বাসায় থাকা জিনিসপত্র ভাংচুর ও লুটপাট করে। এ সময় তারিক মিয়ার স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। এ সময় হামলাকারীরা চলে যায়। বাসার বসবাসরত তারিক মিয়া জানান, হামলাকারীরা বাসার জিনিসিপত্র ভাংচুর করে আলমারিতে থাকা নগদ ৫ লক্ষ টাকা ও ৫ ভরি স্বর্ণ লুটপাট ও ৩টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে নবীগঞ্জ থানায় খবর দেয়া হলে এসআই আব্দুল ওয়াদুদ ও সুফিয়ানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
হামলাকারী আব্দুল হাই বাসার অবস্থানরত তারিক মিয়ার ভাগ্নে। প্রায় ১৬ বছর যাবত তারিক মিয়া রোকসানা ভিলায় বসবাস করে আসছেন। মুলত রোকসানা ভিলার মালিক মৃত হাজী সিদ্দিক মিয়ার ৩ ছেলে। দলিল অনুযায়ী মোঃ আব্দুল আজিজ, মোঃ আব্দুল মুহিত ও আব্দুল হাই রোকসানা ভিলার মালিক। কিন্তু তারা সবাই প্রবাসী হওয়ায় বাসার দেখাশোনার দায়িত্ব তাদের মামা তারিক মিয়ার নিকট ছিল। বেশকিছুদিন ধরে পারিবারিক বিরোধিতার জের ধরে আব্দুল হাই তার অপর দুইভাই মোঃ আব্দুল আজিজ, মোঃ আব্দুল মুহিতকে যুক্তরাষ্ট্রে রেখে দেশে ফিরে এসে বাসা দখলের উদ্দেশ্যে গতকাল বৃহস্পতিবার এ হামলা চালান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com