শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

বানিয়াচঙ্গে ১৫ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ

  • আপডেট টাইম শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২২২ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচংয়ে ১৫ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল উদ্ধার করে পুড়িয়ে ফেলা হয়েছে।
গতকাল ৯ জুলাই শুক্রবার ভোররাতে সোনাপাশা ও শোলাটেকার হাওরে ভ্রাম্যমান কোর্টের অভিযানে এ সমস্ত অবৈধ নিষিদ্ধ ঘোষিত কারেন্ট জাল উদ্ধার করা হয়েছে। এ সময় জেলেদেরকে মৌখিকভাবে সতর্ক করে দেওয়া হয়েছে। দুপুরে উপজেলা পরিষদ মাঠে উদ্ধারকৃত জাল পুড়িয়ে ফেলা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা নূরুল ইকরাম ও আইন-শৃংখলা বাহিনীর লোকজন। এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, অবৈধ কারেন্ট জাল ও নিষিদ্ধ ঘোষিত জালের ব্যাপারে অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com