বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

রিচি ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির নেতৃবৃন্দের সাথে জাপা নেতা আতিকের মতবিনিময়

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৩
  • ৫৪৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, হবিগঞ্জ জেলা সভাপতি ও হবিগঞ্জ সদর লাখাই আসনে জাপা মনোনীত এমপি প্রার্থী আলহাজ্ব আতিকুর রহমান আতিক বলেছেন, সারা দেশে মাদকের নির্মম অভিশাপ ও আইন শৃংখলা পরিস্থিতির চরম অবনতির কারণে আজ দেশে সৃষ্টি হয়েছে এক বিপদজনক পরিস্থিতি। তিনি বলেন, সম্প্রতি ফেলানী হত্যাকান্ডের যে প্রহসনমূলক বিচার অনুষ্ঠিত হল, সেখানে দোষী ব্যক্তিকে বেকসুর খালাস দেয়া হল। প্রহসনের বিচার গোটা জাতির হৃদয় যন্ত্রনাবিদ্ধ হয়েছে। তিনি বলেন এ দেশে রাজনীতিতে গুমের ঘটনা ছিল না। অথচ এ সরকারের আমলে গুমের ঘটনা বেড়েই চলেছে। বিএনপি নেতা ইলিয়াছ আলী গুম হওয়ার ১ বছর অতিক্রান্ত হলেও তার পরিবার জানানে না সে বেঁচে আছে কি না।
গত মঙ্গলবার জেলা জাপার দক্ষিণ শ্যামলীস্থ কার্যালয়ে রিচি ইউনিয়ন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জামাল মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল মালেকের পরিচালনা অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব জাহাঙ্গীর আলম চৌধুরী, হবিগঞ্জ সদর উপজেলা জাপার সহ-সভাপতি আব্দুল গফুর জিতু, হবিগঞ্জ পৌর যুবসংহতির আহবায়ক আব্দুল মোক্কাদ্দীম নিশু, সদর উপজেলা যুবসংহতির যুবসংহতির সদস্য সচিব মইনুল হাসান দুলাল, যুগ্ম আহবায়ক নুরুল হক, জাহিদ মিয়া, আক্তার মিয়া, চনু মিয়া, নুরুজ্জামান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com