মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

সবকিছু লিখে নিয়ে বাসা থেকে বের করে দেয় স্ত্রী-সন্তান ॥ স্ত্রী-সন্তানের সাথে সম্পর্কের বিচ্ছেদ ঘটিয়েছেন অবসরপ্রাপ্ত চাকুরীজীবী

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৫৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সুশীল কুমার মোদক নামে এক অবসরপ্রাপ্ত চাকুরীজীবী তার স্ত্রী ও ৩ ছেলে মেয়ের সাথে সম্পর্কের বিচ্ছেদ ঘটিয়েছেন। গত ১১ এপ্রিল নোটারী পাবলিকের মাধ্যমে এফিডেভিট করে এ সম্পর্ক ছিন্ন করেন। সম্পর্ক বিচ্ছেদকারীগণ হলেন হবিগঞ্জ শহরের ৩নং ওয়ার্ডের নোয়াহাটি এলাকার অবসরপ্রাপ্ত চাকুরীজীবী ৬১ বছর বয়স্ক সুশীল কুমার মোদক এর স্ত্রী রবিতা মোদক, মেয়ে সুপ্রা মোদক, রুপু মোদক ও ছেলে সৌরব মোদক।


এফিডেভিটে তিনি বলেন, তাঁর স্ত্রী রবিতা মোদকের জায়গায় তার নির্মিত বিল্ডিং ও সারা জীবনের আয় উপার্জন সুকৌশলে তাদের নামে লিখে নেয়। সব কিছু লিখে নেয়ার পর তাঁর সাথে স্ত্রী-সন্তানরা অশোভন আচরণ শুরু করে। এক পর্যায়ে তাকে বাসা থেকে বের করে দেয়। তিনি বলেন, স্ত্রী সন্তানকে সুপথে ফিরিয়ে আনতে সামাজিকভাবে বহু চেষ্টা করে ব্যর্থ হয়েছি। স্ত্রী-সন্তানকে সরল বিশ্বাস করে প্রতারিত হয়ে আজ বৃদ্ধ বয়সে নিঃস্ব হয়ে ঘরের বাহিরে অতি কষ্টে জীবন যাপন করছেন সুশীল মোদক। তিনি বলেন, আমার ভয় হয়, তাদের সাথে এক ছাদের নীচে বসবাস করলে আমাকে মেরে ফেলতে পারে। এ অবস্থায় স্ত্রী-সন্তানের সাথে সম্পর্কের বিচ্ছেদ ঘটিয়ে এফিডেভিটে তিনি আরো বলেন, আমি আমার মতো করে পৃথক ভাবে বসবাস করবো, তাদের কোন ধরনের লেনদেন আমার উপর বর্তাইবে না। এ অবস্থায় এখন থেকে আমার (সুশীল মোদক) মৃত্যুর পর আমার স্ত্রী-সন্তানদের শৌচ পালন করতে হবে না এবং তারাও কেউ মারা গেলে আমি বা আমার বংশের লোকজন তাদের শৌচ পালন করবো না।
এফিডেভিটে তিনি উল্লেখ করেন, তিনি কোন প্রকার লোভ লালসা বা প্রলোভন বা কারো প্ররোচনায় প্রভাবিত হয়ে নয়, সম্পূর্ণ স্বেচ্ছায় তিনি তার স্ত্রী-সন্তানদের সাথে সম্পর্ক ছিন্ন করেন এবং পৃথক বসবাস করার সিদ্ধান্ত গ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com