বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এমপি আব্দুল মজিদ খান-কে রামগঞ্জ স্কুল কর্তৃপক্ষ ও গ্রামবাসীর সংবর্ধনা

  • আপডেট টাইম রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ২৬৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হাওরাঞ্চল খ্যাত বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলার রামগঞ্জ প্রাইমারি স্কুলে নতুন ভবন সহ বিগত ১২ বছরে যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুতায়ন সহ সর্বক্ষেত্রে ব্যাপক পরিমাণে উন্নয়ন করায় জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট আব্দুল মজিদ খান এমপিকে গণসংবর্ধনা প্রদান করেছেন রামগঞ্জ প্রাইমারি স্কুল কর্তৃপক্ষ ও গ্রামবাসী। ১৬ জানুয়ারি বানিয়াচং উপজেলার রামগঞ্জ প্রাইমারি স্কুল ৯০ লাখ ৩৬ হাজার টাকা ব্যয়ে নবনির্মিত নতুন ভবন উদ্বোধন উদ্বোধন শেষে গ্রামের মাঠে স্কুল কর্তৃপক্ষ ও রামগঞ্জ গ্রামবাসী এমপি আব্দুল মজিদ খানকে এই সংবর্ধনা প্রদান করেন। এতে দলমত নির্বিশেষে সর্বস্তরের নারী-পুরুষ অংশ নেন। এ সময় তারা এমপি আব্দুল মজিদ খানের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দেন এবং ভূয়সী প্রশংসা করেন। বক্তারা বলেন, আমাদের প্রাইমারি স্কুল জরাজীর্ণ টিনের ঘর, যোগাযোগ ব্যবস্থা ছিল হেমন্তে পাও আর বর্ষায় নাও এই ছিল আমাদের সম্বল। কিন্তু এডভোকেট আব্দুল মজিদ খান এমপি নির্বাচিত হওয়ায় আমাদের প্রাইমারি স্কুলে নতুন আধুনিক ভবন নির্মাণ করে দিয়েছেন আমাদের গ্রামের রাস্তা সহ এলাকায় অনেকগুলি রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট নির্মাণ করায় এখন আর নৌকায় চড়তে হয় না। মানুষজন বারো বছরই গাড়িতে করে চলাচল করতে পারছেন। এতে করে জীবনযাত্রার মান উন্নয়নের সাথে সাথে বেড়েছে শিক্ষার হার। শহরের জীবনমানের সাথে তাল মিলিয়ে নাগরিক সুবিধা ভোগ করতে পারছে এবং গ্রামাঞ্চলের ছেলে-মেয়েরাও উচ্চ শিক্ষায় শিক্ষিত হওয়ার সুযোগ পাচ্ছেন।
সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি ও সংবর্ধিত ব্যক্তিত্ব এমপি আব্দুল মজিদ খান আবেগাপ্লুত হয়ে বলেন, আমার গ্রামের পার্শ্ববর্তী রামগঞ্জ, আমাকে সংবর্ধনা দেওয়ার কোন প্রয়োজন নেই। আপনারা আমার নিজের মানুষ, আমি আপনাদের নিজের। আপনারা আমাকে যে ভালবাসা দিয়েছেন আপনাদের এই ভালবাসার ঋণ আমি কখনো শোধ করতে পারবো না। আমার ব্যক্তিগত জীবনে চাওয়া পাওয়ার কিছু নেই, তবে যতদিন বেঁচে থাকবো সুখে-দুঃখে আপনাদের পাশে থাকার চেষ্টা করবো ইনশাল্লাহ।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ দুদু মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা প্রকৌশলী মোঃ মিনারুল ইসলামের, ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, নারী শিশু আদালতে পিপি এডভোকেট মোঃ মস্তোফা মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নানু মিয়া, আরো বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি কুদ্রত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শাহজাহান, আওয়ামী লীগ নেতা শেখ আজিজুল হক, ঠিকাদার শেখ সেলিম, ইউনিয়ন যুবলীগের সভাপতি আফরোজ মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সামরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোফাচ্ছল হোসেন, মেম্বার জসীম উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com