মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

কলিমনগরে সড়ক দুর্ঘটনায় চিকিৎসক ও শিক্ষক নিহত

  • আপডেট টাইম শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৩১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের কলিমনগরে পিকআপ ভ্যান-সিএনজি অটোরিকশা ও টমটম ইজিবাইকের ত্রিমূখি সংঘর্ষে চিকিৎসক ও প্রধান শিক্ষক নিহত হয়েছেন। এ সময় স্বামী-স্ত্রীসহ আরও ৫ জন আহত হন। গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ওই সড়কের কলিমনগরের বাইপাস সড়কের কারভার্টের নিকট এ দূর্ঘটনা ঘটে। এ সময় ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে।
নিহতরা হলেন, হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক মাধবপুর উপজেলার ছাতিয়াইন গ্রামের চন্দন চন্দ্র পোদ্দারের ছেলে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক দিপংকর পোদ্দার (৪০) ও ময়মনসিংহের গফুরগাঁও উপজেলার শ্রীপান গ্রামের সফির উদ্দিনের ছেলে স্থানীয় প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক জুলহাস উদ্দিন (৫৫)। আহতরা হলেন, নিহত প্রধান শিক্ষকের ভাতিজা আবু কাওছার (২৫), হবিগঞ্জ শহরের কোরেশনগর এলাকার নজরুল ইসলাম (৪০) ও তার স্ত্রী মমতাজ বেগম (৩০)।
জানা যায়, হবিগঞ্জ থেকে একটি যাত্রীবাহি সিএনজি অটোরিকশা নতুন ব্রীজ এলাকায় রওয়ানা দেয়। ওই অটোরিকশার যাত্রী ছিলেন সদর হাসপাতালের চিকিৎসক দিপংকর, বানিয়াচং থানার পুলিশ সদস্য হানিফ মিয়ার বাবা প্রধান শিক্ষক জুলহাস উদ্দিন, নজরুল ইসলাম ও মমতাজ বেগম। সিএনজিটি উল্লেখিত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পান বোঝাই পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। এ সময় একই দিক থেকে আসা একটি টমটমের সাথেও সংঘর্ষ হয়। এতে পিকআপ-টমটম ও সিএনজি দুমড়ে মুচড়ে গিয়ে পাশের ধান জমিতে পড়ে যায়। স্থানীয় কিছু লোকজন যাত্রীবাহি গাড়িতে লুটপাট চালায়। এতে ঘটনাস্থলেই প্রধান শিক্ষক ও চিকিৎসক মারা যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জল জানান, ডা. দীপংকর ৩৯তম বিসিএসএর একজন কর্মকর্তা। তার স্ত্রী সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজে কোর্সে আছেন। তাদের ৬ মাসের এক সন্তানও রয়েছে। গত বৃহস্পতিবার রাতে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নাইট ডিউটি করে গতকাল শুক্রবার সকালে তিনি স্ত্রী ও সন্তানের কাছে যাওয়ার জন্য শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ যাচ্ছিলেন। সেখান থেকে তিনি সিলেটের গাড়িতে উঠার কথা ছিল। কিন্তু স্ত্রী আর অবুঝ সন্তানের কাছে যাওয়ার আগেই তিনি চলে গেলেন না ফেরার দেশে। তার এই মৃত্যুতে স্বাস্থ্য বিভাগে নেমে এসেছে শোকের ছায়া। গতকাল বিকালে ময়নাতদন্ত শেষে মরদেহ দুইটি পরিবারের জিম্মায় দেওয়া হয়। দূর্ঘটনার খবর পেয়ে বিকাল ৩টার দিকে হবিগঞ্জ পুলিশ সুপার সদর হাসপাতাল পরিদর্শন করেন এবং আহতদের খবর নেন। যাত্রীদের অভিযোগ, সিএনজি ও টমটমগুলো প্রায়ই বেপরোয়া গতিতে একটি আরেকটিকে পাল্লা দিয়ে এ ঘটনা ঘটে। বেশিরভাগ সিএনজি ও টমটম চালকরা অদক্ষ এবং প্রশিক্ষণের অভাব থাকায় এরকম দূর্ঘটনা ঘটে থাকে। ঘটনার পর থেকেই চালকরা পলাতক রয়েছে বলে পুলিশ জানায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com