শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

দুর্গাপূজা উপলক্ষে অস্বচ্ছলদের শাড়ি-লুঙ্গি উপহার দিল যুবলীগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ২৮৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যের দেশ বাংলাদেশে ধর্ম যার যার উৎসব সবার। জাতির পিতার নির্দেশে এ দেশের হিন্দু-মুসলমান-বৌদ্ধ-খ্রিষ্টান কাঁধে কাঁধ মিলিয়ে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। বঙ্গবন্ধু চেয়েছিলেন সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে। সেই লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। এই সম্প্রীতিকে ধরে রাখতে হবে। তা না হলে সব উন্নয়ন কর্মকান্ড থমকে যাবে।
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে গতকাল বুধবার বিকেলে শহরের আরডি হল প্রাঙ্গণে জেলা যুবলীগের উদ্যোগে ২০০ জন অস্বচ্ছল নারী-পুরুষকে শাড়ি লুঙ্গি উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল উদাহরণ সৃষ্টি করেছেন। হবিগঞ্জেও সকল ধর্মের মানুষের মাঝে আমরা ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করতে স্বক্ষম হয়েছি। সংসদ সদস্য ঈদ এবং পূজাসহ বিভিন্ন সময় যুবলীগের সহায়তা কার্যক্রমের প্রশংসা করেন এবং সমাজের বিত্তবানদেরকে এমন সমাজসেবামূলক কর্মকান্ডে যুক্ত হওয়ার অনুরোধ জানান। জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নলিনী কান্ত রায় নীরু ও সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়। এমপি আবু জাহির কয়েকজন অস্বচ্ছল নারী-পুরুষের হাতে শাড়ি-লুঙ্গি তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। পরে হবিগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থান থেকে আসা ২০০ জন অস্বচ্ছল নারী-পুরুষকে উপহার প্রদান করেন যুবলীগ নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগ সহ সভাপতি শওকত আকবর সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, মোতাহের হোসেন রিজু, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, ফেরদৌস আহমেদ, মইন উদ্দিন চৌধুরী সুমন, পিন্টু আচার্য্য, সবুজ আহমেদ, আলম মিয়া, দ্রুব জ্যোতি দাশ টিটো, বিশ্বজিৎ কুমার বনিক, তুষার মোদক, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন খান, মমিনুর রহমান সজিব, হাবিবুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com