বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শহর থেকে কলেজ ছাত্র অপহরণকালে ৪ সদস্য আটক

  • আপডেট টাইম শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে এক কলেজ ছাত্রকে অপহরণের সময় আন্তঃজেলা কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। সন্ধ্যা ৬টায় শহরের তিনকোনা পুকুর পাড় এলাকার শিক্ষা অফিসের সামনের একটি টমটম থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো, আন্তঃজেলা কিশোর গ্যাংয়ের সদস্য শহরের চিরাকান্দির বাসিন্দা অসীম কুমার দাশের পুত্র অনুপ কুমার দাস (১৭), সুখচর গ্রামের বাসিন্দা ধীরেন্দ্র দাসের পুত্র দৃশ্য দাস (১৯), শহরতলীর উমেদনগর গ্রামের যশো রায়ের পুত্র অপু রায় (১৭) ও শহরের বাণিজ্যিক এলাকার সজিব বণিকের পুত্র জয় বণিক (১৭)।
পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা ক্যান্টমেন্ট কলেজের ছাত্র শহরের রিচি গ্রামের বাসিন্দা পল্লী চিকিৎসক গোপাল আচার্য্যরে পুত্র অর্ণব আচার্য্য (১৭) বাড়ি যাওয়ার উদ্দেশ্যে শহরের কলাপাতা রেস্টুরেন্টের সামনে দাড়িয়েছিল। এ সময় উল্লেখিতরা অর্ণবকে মারধোর করে একটি টমটমযোগে অপহরণ করে নিয়ে যায়। তারা টমটমে অর্ণবকে মারধোরসহ তাকে জোরজবরদস্তি করতে থাকে। তিনকোনা পুকুর পাড় এলাকায় টমটমটি পৌঁছুলে অর্ণব চিৎকার শুনে ডিবির এসআই আজাদুর রহমান আজাদের বিষয়টি সন্দেহ হয়। তিনি সদর থানায় খবর দেন। এসআই হারুন আল রশিদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অর্ণবকে উদ্ধার করেন এবং উল্লেখিত ৪ সদস্যকে আটক করে থানায় নিয়ে যান। এ সময় অন্যরা পালিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com