বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের স্মারকগ্রন্থ “সুচনা” এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৩
  • ৪০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টর ॥ এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন, ব্যাংকারদের হারকাটুনি পরিশ্রমে রাস্ট্রীয় সুচক বেড়েছে। এতে দেশের মানুষের গড় আয়ও বেড়েছে। তিনি বলেন, সকলে মিলে কাজ করলে দেশের মানুষের গড় আয় আরো বাড়বে। এর ফলে বিশ্বের দরবারে ভিক্ষুকের জাতি থেকে বাংলাদেশ মুক্ত হবে। তিনি গতকাল হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের স্মারকগ্রন্থ “সুচনা” এর মোড়ক উন্মোচন ও অভিষেক অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। তিনি হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের কার্য পরিচালনায় একটি জায়গা বন্দোবস্ত প্রদানে সহযোগিতা করবেন বলে আশ্বাস প্রদান করেন।
ব্যাংকার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন এডঃ আব্দুল মজিদ খান এমপি, জেলা প্রশাসক মনীন্দ্র কিশোর মজুমদার, পুলিশ সুপার কামরুল আমীন, হবিগঞ্জ পৌরসভার মেয়র জিকে গউছ, চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, ব্যাংকার্স এসোসিয়েশনের প্রতিষ্টাতো সভাপতি দিপ্তীশ কুমার দাস।
উত্তরা ব্যাংকের ব্যবস্থাপক মোঃ আশরাফুল ইসলাম ও সোনালী ব্যাংকের কর্মকর্তা ফরিদ উদ্দিন আহমদের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক পূবালী বংকের ব্যবস্থাপক মোঃ ফজলুল কবির চৌধুরী। স্মারকগ্রন্থ সম্পর্কে বক্তব্য রাখেন স্মারকগ্রন্থ উপ কমিটির আহ্বায়ক ঢাকা ব্যাংকের ব্যবস্থাপক মোঃ সদরুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ ফজলুর রহমান। সভার শুরুতে কোরান তেলাওয়াত করেন ইসলামী ব্যাংকের কর্মকর্তা আবুল হাসিম। গীতা পাঠ করেন ন্যাশনাল ব্যাংকের ব্যবস্থাপক নিখিল চন্দ্র দাস।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে ব্যাংকে যারা কাজ করেন তাদের মধ্যে সকল গুনাবলী রয়েছে। তিনি দেশের উন্নয়নের চাকা সচল রাখতে ব্যাংকাররা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রমাসক মনীন্দ্র কিশোর মজুমদার বলেন, স্বাধীনতার ৪২ বছর পর অর্থনীতিতে দেশ নিজের পায়ে দাড়িয়েছে। মিসকিনের জাতি থেকে আমরা রক্ষা পেয়েছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com