শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে কবরস্থান নিয়ে সংঘর্ষে ৬ জন আহত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ২৮৫ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল ও বনগাঁও গ্রামে কবরস্থানকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। সোমবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে স্থানীয় একটি কবরস্থান দখল নিয়ে উপজেলার পারকুল গ্রামের মৃত আব্দুল্লা মিয়ার পুত্র নানু মিয়া ও বনগাঁও গ্রামের মৃত রেখাত উল্লার পুত্র সাদ্দক মিয়ার মধ্যে বিরোধ চলে আসছিল। এক পর্যায়ে নানু মিয়া কবরস্থানটি পুরো নিয়ন্ত্রণ নিয়ে নেন। এমনকি কবরস্থানে কাউকে কোন ভাবে প্রবেশ করতে দেওয়া হয়না। সাদ্দক মিয়া ও স্থানীয়রা তাদের আত্নীয়দের কবরস্থান সকালে পরিষ্কার করতে গেলে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
সংঘর্ষে গুরুতর আহত নানু মিয়া ও তার ভাই মতিন মিয়া, নানু মিয়ার পুত্র সাদিক মিয়া, বনগাঁও গ্রামের মৃত উস্তার উল্লার পুত্র সজলু মিয়া, মৃত আব্দুর রহিমের পুত্র ফুরুক মিয়াকে নবীগঞ্জ হাসপাতালে ও মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান এর সাথে কথা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com