মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বানিয়াচঙ্গে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর হত্যা ॥ ধর্ষক রিংকু গ্রেফতার ॥ আদালতে স্বীকারোক্তি

  • আপডেট টাইম বুধবার, ২০ মে, ২০২০
  • ৪৭৩ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া ॥ বানিয়াচঙ্গে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। লম্পট ধর্ষক রিংকু গ্রেফতার। আদালতে স্বীকারোক্তি প্রদান। ঘটনাটি ঘটেছে বানিয়াচং উপজেলার ৭নং বড়ইউড়ি ইউনিয়নের ছিলারাই গ্রামে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১৫মে অনুমান ৭টার দিকে বানিয়াচং উপজেলার ছিলারাই গ্রামের মৃত ধনঞ্জয় সরকারের পুত্র প্রভাত সরকার (৫৫) এর মেয়ে স্থানীয় ছিলারাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী ভিকটিম সুবর্ণা সরকার (৯) নিজ বাড়ী থেকে নিখোঁজ হয়। মেয়েটিকে খোজাঁখুজির এক পর্যায়ে প্রভাত সরকারের প্রতিবেশী হগেন্দ্র সরকার এর পুত্র রিংকু সরকার (১৯)এর গতিবিধি সন্দেহজনক হওয়ায় স্থানীয় মেম্বার আবুল কালাম রিংকু সরকারকে আটক করেন। তাৎক্ষনিক বিষয়টি বানিয়াচং থানায় অবহিত করলে বিষয়টি অফিসার ইনচার্জ হবিগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ উল্লা বিপিএম, পিপিএম কে জানালে তাহার দিক নির্দেশনায় বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম’র নেতৃত্বে অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, ইন্সপেক্টর (তদন্ত) প্রজিত কুমার দাস, এসআই হীরক চক্রবর্ত্তী, আব্দুস ছত্তার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামী রিংকু সরকারকে জিজ্ঞাসাবাদ করলে সে ভিকটিম সুবর্ণা সরকারকে রাত ৮ টার দিকে তার বাড়ীর পূর্ব পাশে ধানের খলায় ধর্ষণ করে ও শ^াসরোদ্ধ করে হত্যার পর লাশ একটি ডোবার পানিতে ফেলে দেয় বলে জানায়। আসামী রিংকু সরকারের দেওয়া তথ্য ও দেখানো মতে পুলিশ স্থানীয় জগৎ সরকারের বাড়ীর পূর্ব পাশের ডোবা হইতে লাশ উদ্ধার করে। পরবর্তীতে মেয়ের পিতা পিতা প্রভাত সরকার বাদী হয়ে রিংকু সরকারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। মামলাটির তদন্তের দায়িত্ব দেয়া হয় করিয়া এসআই আব্দুস ছত্তারকে। সোমবার রিংকু সরকার মামলার ঘটনার সাথে নিজেকে জড়িয়ে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ইতিমধ্যে এ মামলায় গ্রেফতারকৃত আসামী রিংকু সরকার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। এ ঘটনায় আরো কোন বিষয় জড়িত রয়েছে কি না, সেটাও খতিয়ে দেখতে মামলার তদন্ত কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com