শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুর প্রেসক্লাবে ভার্চুয়াল সংবাদ সম্মেলন করে দোষীদের শাস্তি দাবী করলেন নির্যাতিত মোবারক উল্লাহ

  • আপডেট টাইম সোমবার, ১৮ মে, ২০২০
  • ৩৮৪ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার প্রেসক্লাবে ভার্চুয়াল সংবাদ সম্মেলন করে হাফেজ মোবারক উল্লাহ সবার সহযোগীতার মাধ্যমে দোষীদের শাস্তির আওতায় আনার জন্য জেলা প্রশাসক, পুলিশ সুপার ও মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট অনুরোধ জানালেন। উপজেলার বানেশ্বর গ্রামের আশরাফ আলীর ফসলী জমি ভূমি খেকোরা জালিয়াতির মাধ্যমে দখল ও ড্রেজার মেশিন দ্বারা ক্ষতিগ্রস্থ করার অভিযোগ করেছেন তার ছেলে হাফেজ মোবারক উল্লাহ। তিনি সংবাদ সম্মলনে জানান, তাদের ফসলী জমি বিক্রি করতে রাজী না হওয়ায় একই গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মনির আহম্মদ ও লোদন মিয়ার ছেলে আনিছুর রহমান জাল দলিল করে প্রশাসন কে ভুল বুঝিয়ে ড্রেজার মেশিন স্থাপন করে। ড্রেজার মেশিন চালু অবস্থায় হাফেজ মোবারক উল্লাহ উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর দরখাস্তের প্রেক্ষিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) স্বশরীরে উপস্থিত হয়ে ড্রেজার মেশিন বন্ধ করে দিয়ে আসেন। এর পর থেকে ড্রেজার মেশিন তো বন্ধ হয়নি উপরন্তু তাদের জমির উপর পাইপ লাইন স্থাপন করে ফলে ফসলী জমি মারাত্মকভাবে ক্ষতিসাধন করে। এতে জমির মালিক আশরাফ আলী প্রতিবাদ করলে অলিউর রহমান বাচ্চু মিয়ার দুই ছেলে মনির ও রাজু, উসমান মিয়ার ছেলে লুৎফুর রহমান, লোদন মিয়ার ছেলে আনিছুর রহমান ও জয়নাল মিয়ার ছেলে মুক্তার মিয়া গংরা বৃদ্ধ আশরাফ আলীকে শারিরীক ভাবে লাঞ্ছিত করে।
তার ছেলে হাফেজ মোবারক উল্লাহ বাদী হয়ে ১০ মে থানায় একটি অভিযোগ দায়েন করেন। অভিযোগের প্রেক্ষিতে মাধবপুর থানার উপ-পরিদর্শক জহিরুল ইসলাম ও ডিএসবি উপ-পরিদর্শক সাইকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে হাফেজ মোবারক উল্লাহ কে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা কল্প কাহিনী পোষ্ট করে যাচ্ছেন। ১৫ মে শুক্রবার প্রতিপক্ষের লোকজন তাদের নিজেদের পুকুরে দিনে দুপুরে বিষ ঢেলে মাছ মেরে বাদী মোবারক উল্লাহ কে আইন ও সমাজের কাছে দোষী বানানোর অপচেষ্টা করে যাচ্ছে। এমন অবস্থায় বৃদ্ধ অসুস্থ আশরাফ আলীর পক্ষে তার ছেলে হাফেজ মোবারক উল্লাহ আইনী সহযোগীতা চেয়েছেন। এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন জানান, ড্রেজার দিয়ে ফসলী জমি নষ্ট করার ফলে অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com