বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ পৌরসভার তৎপরতা অব্যাহত নবীগঞ্জে ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ১০টি হারভেস্টার মেশিনটি বিতরণ

জনসচতেনতা সৃষ্টি ও কর্মহীন শ্রমজীবী মানুষের দোয়ারে ছুটে যাচ্ছেন এমপি আবু জাহির এমপি

  • আপডেট টাইম সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৩৬৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাসের প্রকোপে এখন আতঙ্কগ্রস্থ দেশবাসী। সকলকে দেয়া হয়েছে ঘরে থাকার নির্দেশনা। প্রায় প্রতিটি এলাকার দৈনন্দিন কর্মকান্ডে নেমে এসেছে স্থবিরতা। অথচ এই ঝুঁকিপূর্ণ সময়ে মৃত্যু ভয়কে উপেক্ষা করে নির্বাচনী এলাকার মানুষের পাশে থেকে সচেতনতা বৃদ্ধির কার্যক্রম অব্যাহত রেখেছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। প্রতিদিনই ছুটে যাচ্ছেন জেলা শহরসহ বিভিন্ন উপজেলার প্রত্যন্ত অঞ্চলে। মাইকিং করে সকলকে বলছেন করোনা থেকে বাঁচতে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং ঘরে অবস্থান করতে। পাশাপাশি কর্মহীনদের মাঝে বিতরণ করে যাচ্ছেন সরকারি সহায়তা।
প্রতিদিনের সচেতনতা কর্মসূচির অংশ হিসেবে রবিবার হবিগঞ্জ জেলা শহর, সদর উপজেলার লুকড়া, রিচি, লাখাই উপজেলার বামৈ এবং বুল্লা ইউনিয়নে সচেতনতামূলক প্রচারণা করেন তিনি। এ সময় লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা কর্মকার ও উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এমপি আবু জাহির রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উল্লেখিত এলাকাগুলোতে সরকারি ১০ টাকা কেজির চাল ও ভিজিডির চাল বিতরণ করেন। এ সময় তিনি বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছেন। নির্দেশনা অমান্য করলে প্রশাসন আপনাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে। এতে আপনারা কষ্ট পেলে নির্বাচিত প্রতিনিধি হিসেবে আমিও কষ্ট পাবো। এছাড়া করোনার ঝুঁকি তো রয়েছেই। তাই সকলেই সামাজিক দূরত্ব বজায় রাখুন, ঘরে থাকুন, নিজে বাঁচুন এবং অন্যকে বাঁচতে দিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com