বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জ ট্রাক ও ট্যাংক লরী শ্রমিক ইউনিয়ন সদস্য ছাইদুর রহমান বহিষ্কার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬৩৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে নবীগঞ্জ উপজেলা ট্রাক ও ট্যাংক লরী শ্রমিক ইউনিয়নের সদস্য ছাইদুর রহমান (কোড নং-১৪৫২)’কে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। সে নবীগঞ্জ সদর ইউনিয়নের বরকতপুর গ্রামের মৃত তোতা মিয়া’র পুত্র।
উপজেলা ট্রাক ও ট্র্যাংক লরী শ্রমিক ইউনিয়নের এক জরুরী সভায় সর্ব সম্মতিক্রমে ছাইদুরকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়। নবীগঞ্জ উপজেলার ট্রাক ও ট্যাংক লরী শ্রমিক ইউনিয়নের সভাপতি রায়হান মিয়া ও সাধারণ সম্পাদক সাজিদুর রহমান স্বাক্ষরিত এক পত্রে গতকাল বুধবার সমিতির সদস্য ছাইদুর রহমান (কোড নং-১৪৫২)কে সাময়িক বহিষ্কার করা হয়। নোটিশে উল্লেখ করা হয় নবীগঞ্জ উপজেলার ট্রাক ও ট্যাংক লরী শ্রমিক ইউনিয়নের সদস্য ছাইদুর রহমান সংগঠনের নিয়মনীতি উপেক্ষা করে গত ২৩ সেপ্টেম্বর রাত ৭টার দিকে ১০/১১ জনের একদল লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শ্রমিক সংগঠনের সদস্য বরকতপুর গ্রামের মৃত আব্দুল মন্নাফের পুত্র সেলিম মিয়ার উপর হামলা চালিয়ে তাকে বেধরক মারপিট করে। এ সময় সেলিম মিয়াকে রক্ষায় সংগঠনের সদস্যরা এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকেও মারপিট করে। এ ঘটনায় শ্রমিক সংগঠনের পক্ষ থেকে ছাইদুর রহমানের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে তাকে উক্ত সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয় বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com