বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে সন্ত্রাসী মুছার সহযোগি আহমেদ হোসেন গ্রেফতার

  • আপডেট টাইম রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৯০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ ও এসআই ফখরুজ্জানকে কুপিয়ে ক্ষতবিক্ষত করার ঘটনায় দায়েরী মামলার এজাহার ভুক্ত আসামী শীর্ষ সন্ত্রাসী ও সম্রাট সোহান আহমদ মুছা’র সহযোগি আহমদ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ছালামতপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আহমদ হোসেন ছালামতপুর গ্রামের বোদন মিয়ার ছেলে। গতকাল শনিবার ধৃতকে হবিগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া শীর্ষ সন্ত্রাসী ইয়াবা সম্র্রাট মুছা এবং তার সহযোগিদের গ্রেফতারে পুলিশ নানা স্থানে অভিযান চালিয়েছে।
স্থানীয়রা জানায়, নবীগঞ্জ পৌর এলাকার ছালামতপুর গ্রামের খোরশেদ মিয়ার পুত্র দু’টি হত্যা, ইয়াবাসহ বিভিন্ন মামলার পলাতক আসামী শহরের শীর্ষ সন্ত্রাসী ইয়াবা সম্রাট সোহান আহমেদ মুছা তার পরিবারের লোকজন ও সহযোগিরা দেশীয় অস্ত্র নিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশের উপর হামলা চালায়। হামলায় ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ ও এসআই ফখরুজ্জান গুরুতর আহত হয়। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মুছার মা সামছুননেহার বেগম, তিন বোন মৌসুমি বেগম, শাম্মী বেগম ও তাম্মি বেগম’কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেন। এ ব্যাপারে নবীগঞ্জ থানায় পুলিশ বাদী হয়ে মামলা হয়েছে। উক্ত মামলার এজাহার নামীয় আসামী সন্ত্রাসী মুছার সহযোগি ছালামতপুর গ্রামের বোদন মিয়ার ছেলে আহমদ হোসেনকে শুক্রবার গভীর রাতে পুলিশ গ্রেফতার করে। অপর দিকে শীর্ষ সন্ত্রাসী, চাদাঁবাজ ও ইয়াবা সম্র্রাট সোহান আহমদ মুছাকে গ্রেফতার ও ফাসিঁর দাবীতে নবীগঞ্জে বিক্ষোভ মিছিলের ঝড় উঠেছে। সরকারী দলসহ সর্ব মহল থেকেই শীর্ষ সন্ত্রাসী মুছা ও তার সহযোগিদের গ্রেফতারের দাবী উঠেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com