বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শ্রমিক লীগের শোকসভায় এমপি আবু জাহির ॥ বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে অদম্য গতিতে এগিয়ে চলছে

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ৫১৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জনগণকে নিয়ে জনগণের কল্যাণে সারাজীবন আন্দোলন সংগ্রাম করেছিলেন। তিনি সারাজীবন সাদাসিধে জীবন যাপন করেন। বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে রূপান্তিত করার স্বপ্ন দেখেছিলেন তিনি। স্বাধীনতা পরবর্তী সাড়ে তিন বছরের মাথায় হত্যা করার কারণে তিনি সেই স্বপ্ন বাস্তবায়ন করে যেতে পারেননি। এখন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে অদম্য গতিতে এগিয়ে চলছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে গতকাল রাতে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগ হবিগঞ্জ জেলা’র আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, বর্তমান সময়ে রাজনৈতিক অপশক্তি বাংলাদেশের অগ্রগতিকে পেছন থেকে টেনে ধরার চেষ্টা করছে। এই অপশক্তি হচ্ছে জঙ্গিগোষ্ঠীর পৃষ্ঠপোষক বিএনপি-জামায়াত। তারাই সমাজে অস্থিরতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। এদের ব্যাপারে সকলকে সচেতন থাকতে হবে।
জাতীয় শ্রমিক লীগ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব মোঃ আরব আলীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মহিবুর রহমান চৌধুরী এবং সাবেক সাংগঠনিক সম্পাদক শাহ জয়নাল আবেদীন রাসেলের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি প্রফুল্ল চন্দ্র বৈষ্ণব, ইলিয়াছ মিয়া, আনোয়ার হোসেন, আব্দুল কাইয়ুম, যুগ্ম সাধারণ সম্পাদক নওশের আলী, সাংগঠনিক সম্পাদক রেবা চৌধুরী, তানভীর আহমেদ জুয়েল, আনোয়ার জাহিদ, আব্দুল মন্নান, আইয়ুব আলী, কবির আহমেদ, খালেক তরফদার, জাহিদ হাসান জীবন, আবদাল করিম, ফজলু মিয়া, তাজুল ইসলাম, খলিলুর রহমান, লুৎফুর রহমান, আব্দুল হক, মাহমুদ বিশ্বাস প্রমুখ। এছাড়াও বিভিন্ন উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভার শুরুতেই ১৫ আগস্ট শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে দোয়া মাহফিল ও তবারুক বিতরণের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com