শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা’

  • আপডেট টাইম সোমবার, ১ জুলাই, ২০১৯
  • ৪৪৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ পৌরসভা কর্তৃক নতুন কোন কর আরোপ ছাড়াই সাইত্রিশ কোটি চুরাশি লক্ষ দশ হাজার পাঁচশত বার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ¦ ছাবির আহমদ চৌধুরী চতুর্থ পৌর পরিষদের ২০১৯-২০ অর্থ বছরের ৪র্থ বাজেট গতকাল রোববার ১১ টায় পৌরসভার কনফারেন্স রুমে সাংবাদিকবৃন্দের উপস্থিতিতে ঘোষণা করেন।
বাজেট পেশ করে তিনি বলেন,‘ পৌরসভার জনগণের সেবার মান উন্নয়নে এবং বর্তমান সমাজ ও নতুন প্রজন্মের একটি সুন্দর ভবিষ্যত বিনির্মাণের লক্ষ্যকে সামনে রেখে ২০১৯-২০২০ অর্থ বছরের বাজেট প্রণয়ণ করা হয়েছে। বাজেটে নতুন কোন কর আরোপ করা হয়নি। জনগণের প্রত্যাশা পূরণে এই বাজেটে রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, ড্রেন ইত্যাদি নির্মাণ/মেরামত, হাট-বাজারের উন্নয়ন, ষ্ট্রীট লাইট সম্প্রসারণ, পৌর ভবন নির্মাণ, স্যানিটেশনের শত ভাগ লক্ষ্যমাত্রা অর্জন, শহরের সৌন্দর্য্যবর্ধনসহ অন্যান্য উন্নয়ন কার্যক্রম অন্তর্ভূক্ত করা হয়েছে। রাজস্ব খাতের অর্থ দ্বারা অবকাঠামোগত উন্নয়নসহ পৌর এলাকার মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান, পৌর বিদ্যালয় পরিচালনা, জরুরী রক্ষনাবেক্ষণ, মশক নিধন কার্যক্রমসহ সার্বিক উন্নয়নের বিষয় উল্লেখ করেন।
এসময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম, প্যানেল মেয়র-২ বাবুল চন্দ্র দাশ, প্যানেল মেয়র-৩ ফারজানা আক্তার পারুল, সংরক্ষিত কাউন্সিলর মোছা. রোকেয়া বেগম ও সৈয়দা নাসিমা বেগম, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও হবিগঞ্জ সময় সম্পাদক মো. আলাউদ্দিন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির মিয়া, ২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. সুন্দর আলী, ১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন, পৌর সভার সচিব মো. আজম হোসেন, হিসাবরক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, দৈনিক বিবিয়ানা সম্পাদক মো. ফখরুল ইসলাম চৌধুরী, দৈনিক হবিগঞ্জ সময় সম্পাদক ও প্রকাশক সেলিম তালুকদার সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com