রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ০৬:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ কৃষি ব্যাংকে ১০ টাকার কৃষি একাউন্ট খুলতে হচ্ছে ৫শ টাকায় বিলাস বহুল অফিসে বসেই চাকুরী প্রার্থীদের সাথে প্রতারণা করত ভূয়া এএসপি রাহুল জেরিন হত্যাকান্ডের সাথে যেই জড়িত তাকে আইনের আওতায় আনা হবে-এমপি আবু জাহির আগামীকাল থেকে অনির্দিষ্টকাল ধর্মঘট পালন করবে হবিগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন হবিগঞ্জ নাগরিক কমিটির উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশন ৮ দফা দাবীতে ১১-২০ গ্রেডের সরকারী কর্মচারীদের কার্যকরি কমিটির সভা অনুষ্টিত ইকরাম জগন্নাথ জিউর আখড়ার নয়া কমিটি গঠন ॥ গোপাল সভাপতি, মোহন সম্পাদক বিদ্যুৎ উদ্বোধনকালে এমপি আব্দুল মজিদ খান ॥ করচা গ্রামে বিদ্যুতায়ন জাতিরজনকের কন্যা শেখ হাসিনার অনন্য অবদান জিজ্ঞাসাবাদে আটককৃতদের স্বীকারোক্তি চাকরি হারানোর ক্ষোভে ট্রাক চালক ও তার বন্ধুকে মাধবপুরে হত্যা সুরমা চা-বাগানে গলায় দড়ি দিয়ে শ্রমিকের আত্মহত্যা
শায়েস্তাগঞ্জে ১০ ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই ॥ ক্ষতি ৪০ লাখ টাকা

শায়েস্তাগঞ্জে ১০ ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই ॥ ক্ষতি ৪০ লাখ টাকা

শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং বাজারে দুই ঘণ্টাব্যাপী ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়াও ক্ষতিগ্রস্থ হয়েছে বেশ কয়েকটি দোকান। শুক্রবার (৭ জুন) দিনগত রাত ১টা থেকে ৩টা পর্যন্ত এ অগ্নিকাণ্ড ঘটে। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন বাজারের ব্যবসায়ীরা।
শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের কর্মী মাহমুদ হাসান বলেন, একটি তুলার দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে আশপাশের ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ও হবিগঞ্জ ফায়ার স্টেশনের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ তালুকদার ইকবালসহ জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে যান।
ওই এলাকার বাসিন্দা ও ব্যবসায়ী আব্দুস সালাম মজনু বলেন, আগুনে একটি হার্ডওয়্যারের দোকান, একটি তুলার দোকান, একটি কনফেকশনারি ও মোটরসাইকেল পার্সের একটি দোকানসহ মোট ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই গেছে। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা তাদের।
শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন, ১০টি দোকান পুড়ে গেছে। তবে তাৎক্ষণিকভাবে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা যায়নি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com