বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৬:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চেক জালিয়াতি মামলা ॥ নিজামপুর ইউপি’র সাবেক চেয়ারম্যানকে ১ বছরের কারাদণ্ড ॥ ৮৫ লাখ টাকা জরিমানা বঙ্গবন্ধু হত্যার মাধ্যমে আমাদের অসাম্প্রদায়িক চেতনায় আঘাত করা হয়-এমপি আবু জাহির হবিগঞ্জে নতুন করে আরো ৩০ জন করোনায় আক্রান্ত নবীগঞ্জ পৌরসভার নাগরিকদের চরম ভোগান্তি ॥ ১০ দিন যাবৎ কোন সার্টিফিকেট পাচ্ছেন না পৌরবাসী হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে রুপম ॥ পদ দেয়ার কথা বলে আমার কাছ থেকে কোন প্রকার টাকা হাতিয়ে নেননি মাহি নবীগঞ্জের ২ ডিলারের বিরুদ্ধে মামলা দায়েরের সুপারিশ ভারতে পাচারকালে ১২০ কেজি ইলিশ জব্দ জীবন সংগ্রামে হার না মানা একটি পরিবারকে সেলাই মেশিন প্রদান করলেন ইউএনও মাসুদ রানা মাধবপুরে দেড় বছরেও শেষ হয়নি রাস্তার কার্পেটিংয়ের কাজ পলাশ পাল বড় শিল্পী হতে চায়
পৌর আওয়ামী লীগের স্মরণ সভায় এমপি আবু জাহির ॥ হিরাজ মিয়া ছিলেন নিরহংকারী ও নির্লোভ রাজনীতিবীদ

পৌর আওয়ামী লীগের স্মরণ সভায় এমপি আবু জাহির ॥ হিরাজ মিয়া ছিলেন নিরহংকারী ও নির্লোভ রাজনীতিবীদ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, হিরাজ মিয়া ছিলেন নিরহংকারী এবং নির্লোভ রাজনীতিবীদ। দলের স্বার্থকে প্রাধান্য দিয়ে তিনি রাজনীতি করতেন। নিজের লাভের কথা কখনো চিন্তা করেননি। হিরাজ মিয়ার মতো একজন নেতার মৃত্যুতে পৌর আওয়ামী লীগ বিরাট ক্ষতির সম্মুখীন হয়েছে। হিরাজ মিয়ার মতো একজন নির্লোভ রাজনীতিবীদকে অনুকরণ করে ভবিষ্যতে পৌর আওয়মী লীগকে আরো সুসংগঠিত হয়ে কাজ করার আহবান জানান তিনি।
হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মরহুম মোঃ হিরাজ মিয়ার মৃত্যুতে গতকাল শুক্রবার রাতে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্মরণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের পরিচালনায় সভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন এডভোকেট সিরাজুল হক চৌধুরী, শাহবাজ চৌধুরী, এমএ আজিজ ইউনুছ, সুজিত বণিক, হাজী ইকরাম হোসেন, হাবিবুর রহমান খান, মিজানুর রহমান মিজান, জিয়া উদ্দিন জিয়া, সাইদুর রহমান প্রমুখ। এছাড়াও প্রত্যেক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন। শুরুতেই মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। স্মরণসভা শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com