শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেদ্দা যুবলীগের শোকসভায় এমপি আবু জাহির ॥ জাতির আদর্শ ধ্বংস করতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়

  • আপডেট টাইম রবিবার, ২৬ আগস্ট, ২০১৮
  • ৪৬৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, যারা এ দেশের স্বাধীনতা চায়নি, মুক্তিযুদ্ধের বিজয় চায়নি, মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল-তারাই ১৫ আগস্টের হত্যাকান্ড ঘটিয়েছে। সেদিন জননেত্রী শেখ হাসিনা হারিয়েছিলেন বাবা-মা, ভাই-আত্মীয়-পরিজনকে। বাঙালি হারায় মহান নেতাকে, জাতির ভবিষ্যৎকে। যার কারণে আমরা স্বাধীনতা অর্জন করি, সেই নেতাকে হত্যা করে পাকিস্তান কায়েম করতে চেয়েছিল খুনীরা। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে ষড়যন্ত্রকারীরা একাত্তরে পরাজয়ের প্রতিশোধ নিয়েছিল উল্লেখ করে তিনি বলেন, দেশ ও দেশের মানুষকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মধ্য দিয়েই দিয়েই পিতার আত্মার শান্তি চান শেখ হাসিনা। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা হয়। বাঙালি জাতির আদর্শ ধ্বংস করতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়।
১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল সৌদি আরবের জেদ্দা যুবলীগ আয়োজিত শোক সভা এবং দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
আওয়ামী যুবলীগ জেদ্দা শাখার সভাপতি মাহমুদ হাসান শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল রানার পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথি’র বক্তৃতা করেন হবিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, লাখাই উপজেলা যুবলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুন, সহ-সভাপতি হোসাইন আহমদ, বশির আহমদ, আব্দুল ফাত্তাহ, বদরুল আলম সেলিম, রুস্তম আলী ইস্কান্দর, খসরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শিপন আহসান, খলিলুর রহমান খেলু, সাংগঠনিক তোফাজ্জল হোসেন, শাহ নিজাম উদ্দিন শাকীল প্রমুখ।
এছাড়াও বক্তব্য রাখেন জেদ্দা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আজিজুর রহমান দিলু, রেজাউল করিম রিপন, ওবায়দুল হক, মিসবাহ আলম, বাবুল গাজী, ফারুক আহমদ, ইসমাইল হোসেন, মুজিবুর রহমান, নুরুন্নবী মায়া প্রমুখ। সৌদিতে কর্মরত নানা শ্রেণি-পেশার বাঙালি লোকজন এই শোকসভায় অংশ নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com