বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৬:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সরকারি ধান-চাল সংগ্রহ কার্যক্রমে অনিয়ম ॥ নবীগঞ্জে সংগ্রহ কার্যক্রম স্থগিত ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন নবীগঞ্জে গুদামে চাল সরবরাহ নিয়ে শুরু হয়েছে চালবাজি ॥ অন্য জেলা থেকে চাল এনে গুদামে দিচ্ছে মিলাররা হবিগঞ্জ পৌরসভার ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা শহরের পোদ্দাবাড়িতে টাটা গাড়ির শো-রুমের উদ্বোধন চুনারুঘাটে মহিবুল হত্যার আসামীর হুমকিতে বাদী পক্ষ আতঙ্কিত শহরের বিভিন্ন স্থানে গণসংযোগকালে মেয়র প্রার্থী বিএনপি নেতা তনু ॥ জলাবদ্ধতামুক্ত পরিচ্ছন্ন শহর গড়তে মোবাইল ফোন মার্কায় ভোট দিন মিজানের নৌকার বিজয় নিশ্চিতে একাট্টা ৯নং ওয়ার্ডবাসী ॥ প্রচার মিছিল-সভা পৌরবাসীর ভালবাসা সারাজীবন মনে রাখবো-মেয়র প্রার্থী টিটু দিনারপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা শায়েস্তাগঞ্জে প্রকাশ্যে জুয়ার আসর ॥ আটক ৬
জেদ্দা যুবলীগের শোকসভায় এমপি আবু জাহির ॥ জাতির আদর্শ ধ্বংস করতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়

জেদ্দা যুবলীগের শোকসভায় এমপি আবু জাহির ॥ জাতির আদর্শ ধ্বংস করতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, যারা এ দেশের স্বাধীনতা চায়নি, মুক্তিযুদ্ধের বিজয় চায়নি, মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল-তারাই ১৫ আগস্টের হত্যাকান্ড ঘটিয়েছে। সেদিন জননেত্রী শেখ হাসিনা হারিয়েছিলেন বাবা-মা, ভাই-আত্মীয়-পরিজনকে। বাঙালি হারায় মহান নেতাকে, জাতির ভবিষ্যৎকে। যার কারণে আমরা স্বাধীনতা অর্জন করি, সেই নেতাকে হত্যা করে পাকিস্তান কায়েম করতে চেয়েছিল খুনীরা। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে ষড়যন্ত্রকারীরা একাত্তরে পরাজয়ের প্রতিশোধ নিয়েছিল উল্লেখ করে তিনি বলেন, দেশ ও দেশের মানুষকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মধ্য দিয়েই দিয়েই পিতার আত্মার শান্তি চান শেখ হাসিনা। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা হয়। বাঙালি জাতির আদর্শ ধ্বংস করতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়।
১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল সৌদি আরবের জেদ্দা যুবলীগ আয়োজিত শোক সভা এবং দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
আওয়ামী যুবলীগ জেদ্দা শাখার সভাপতি মাহমুদ হাসান শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল রানার পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথি’র বক্তৃতা করেন হবিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, লাখাই উপজেলা যুবলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুন, সহ-সভাপতি হোসাইন আহমদ, বশির আহমদ, আব্দুল ফাত্তাহ, বদরুল আলম সেলিম, রুস্তম আলী ইস্কান্দর, খসরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শিপন আহসান, খলিলুর রহমান খেলু, সাংগঠনিক তোফাজ্জল হোসেন, শাহ নিজাম উদ্দিন শাকীল প্রমুখ।
এছাড়াও বক্তব্য রাখেন জেদ্দা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আজিজুর রহমান দিলু, রেজাউল করিম রিপন, ওবায়দুল হক, মিসবাহ আলম, বাবুল গাজী, ফারুক আহমদ, ইসমাইল হোসেন, মুজিবুর রহমান, নুরুন্নবী মায়া প্রমুখ। সৌদিতে কর্মরত নানা শ্রেণি-পেশার বাঙালি লোকজন এই শোকসভায় অংশ নেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com