রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

মাধবপুরে ইয়াবাসহ ৬ জনকে আটকের ঘটনায় থানায় মামলা ॥ আসামী করা হয়েছে পিতা-পুত্র ও চালককে

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে ৬০ লাখ টাকা মূল্যের ইয়াবা চালানের আটকের ঘটনায় ৩জনকে আসামী করে মাধবপুর থানায় মামলা হয়েছে। আটক ৬জনের মধ্যে পিতা-পুত্রসহ ২জনকে গ্রেফতার দেখানো হয়েছে। অপর আসামী হলেন, পালিয়ে যাওয়া জীপ গাড়ি চালক। তবে চালকের পরিচয় সম্পর্কে এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। গ্রেফতার দুইজন হলেন, আবুল কালাম (৪৮) ও তার ছেলে ইমন আহমেদ (২৩)। অপর ৪জনকে ছেড়ে দেয়া হয়েছে। মাধবপুর থানার ওসি এ তথ্য নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত: গত রোববার ভোর ৫টা ৫০মিনিটে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার মুন্সী টাওয়ার এলাকা থেকে জীপ গাড়ি এবং ২০ হাজার পিস ইয়াবাসহ সিলেটের কতোয়ালী থানার গোয়াইপাড়া এলাকার মৃত দুদু মিয়ার ছেলে আবুল কালাম (৪৮),  আবুল কালামের স্ত্রী মোছাঃ ফাতেমা (৩৮), মেয়ে রহিমা কালাম রুহী (২১), ছেলে ইমন আহমেদ (২৩) ও ইমন আহমেদের স্ত্রী শামীমা আক্তার শাম্মী এবং ৭ বছর বয়সী শিশু রিমা কালাম রুমিকে আটক করে পুলিশ। এ সময় জীপ চালক পালিয়ে যায়।
এ ব্যাপারে রবিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা বলেন, চট্রগ্রাম থেকে সিলেটগামী একটি কালো রংয়ের জীপগাড়িযোগে (চট্র-মেট্রো-গ-০২-০২৮৬) ইয়াবার চালান নিয়ে সিলেটের দিকে আসছে মর্মে পুলিশের কাছে খবর আসে। এরই প্রেক্ষিতে রাত ৩টার দিকে সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহমেদ ও মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীসহ একদল পুলিশ সদস্য ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার মুন্সী টাওয়ার এলাকায় চেকপোস্ট স্থাপন করেন। ভোর রাত ৫টা ৫০মিনিটের দিকে ওই জীপগাড়িটির চালক চেকপোস্ট দেখতে পেয়ে এর অদূরে সড়কের পাশে গাড়ি রেখে পালিয়ে যান। এসময় যাত্রীদের কাছে চালকের পালিয়ে যাওয়া সম্পর্কে জানতে চাইলে তারা কিছু জানেনা বলে পুলিশকে জানায়। পরে গাড়ি তল্লাশি করে বনাটের ভেতরে লুকানো অবস্থায় পলিথিনে মোড়ানো ১০০টি প্যাকেট থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পরে জীপ গাড়িসহ উল্লেখিত যাত্রীদের পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়।
অপরদিকে আটককৃতরা দাবি করে বৃহস্পতিবার চট্রগ্রামের ফটিছড়ির মাইজভান্ডারের ওরসে যাওয়ার জন্য সিলেট থেকে ২ হাজার ৫শ টাকায় তারা জীপ গাড়িটি যাওয়া-আসার জন্য ভাড়া করে। তবে তারা চালকের পরিচয় জানেনা বলে জানায়। তাদেরকে ওরসে নামিয়ে দিয়ে চালক চলে যায়। ৩ ফেব্র“য়ারি রাত ৯টার দিকে চালক পুনরায় ওরস স্থলে আসে। পরে তারা সেখান থেকে সিলেটে উদ্দেশ্যে রওয়ানা দেয়। উদ্ধার করা ইয়াবা সম্পর্কে তারা কিছু জানেনা বলে দাবি করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com