বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সাতছড়িতে বিজিবির অভিযান রকেট লাঞ্চারের ১৮টি গোলা উদ্ধার হবিগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ম্যারাথন এর উদ্বোধন সাতছড়ি উদ্যানে পূর্বের ৬ অভিযানে যা যা মিলেছে উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব বিপজ্জনক আলোচনায় কাহালু ও চট্টগ্রামের ১০ ট্রাক অস্ত্র নোয়া হাটি সংবর্ধনা সভায় মেয়র সেলিম ॥ আমি হবিগঞ্জ পৌরবাসীর ভালবাসা কুড়িয়ে নিতে চাই হবিগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত ২ কাউন্সিলরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী নবীগঞ্জে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে মামলা ॥ হুমকির মুখে নিরিহ পরিবার পৌরসভার নবনির্বাচিত মেয়রের সঙ্গে ব্যাংকারদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগীতায় ॥ ২৩ বিজয়ী
ওয়েব সাইট উদ্বোধন হবিগঞ্জবাসীর জন্য মহান বিজয় দিবসের উপহার-পুলিশ সুপার

ওয়েব সাইট উদ্বোধন হবিগঞ্জবাসীর জন্য মহান বিজয় দিবসের উপহার-পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে পুলিশ সুপারের ওয়েব সাইট উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে পুলিশ সুপারের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এই ওয়েব সাইট উদ্বোধন করেন হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বিধান ত্রিপুরা বলেন, ওয়েব সাইট উদ্বোধন হবিগঞ্জবাসীর জন্য মহান বিজয় দিবসের উপহার। পুলিশকে আরও জনবান্ধব ও সেবার মান সহজ করতে ওয়েব সাইট চালু করা হয়েছে। এই সাইটে পুলিশের সব ধরনের তথ্য থাকবে। যে কোন স্থান থেকে পুলিশের সাথে যোগাযোগ এবং তথ্য সংগ্রহের মাধ্যম হবে এই ওয়েব সাইট। এ ওয়েবসাইটের মাধ্যমে ঘরে বসে হবিগঞ্জের পুলিশের সকল কার্যক্রমে খবর জানা যাবে। সেখানে পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ, জেলা সকল থানার ওসি নাম্বার থাকবে। বিভিন্ন ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত অফিসারের নাম ও নাম্বার পাওয়া যাবে। গোয়েন্দা, ডিএসবিসহ অন্যান্য শাখারা তথ্য প্রবাহ থাকবে। ওয়েবে পুলিশের দৈন্দিন কাজের বিষয়গুলোও জানা যাবে। ওয়েব সাইটের মাধ্যমে অভিযোগ করলে ওই অভিযোগ পুলিশ সুপারের কাছে চলে আসবে। পুলিশ ক্লিয়ারেন্স পাওয়ার ক্ষেত্রে কি কি ডুকেমেন্ট ও কি ভাবে আবেদন করতে হবে তাও জানা যাবে। ওয়েব সাইটের মাধ্যমে পুলিশ ক্লিয়ারেন্স এর মাধ্যমে আবেদন করা যাবে। তিনি আরো বলেন, পুলিশকে গোপন তথ্য দিয়ে অপরাধী গ্রেফতারের ক্ষেত্রে সহযোগীতা করা হলে অভিযোগকারী তথ্য গোপন রাখা হবে। কোন অভিযোগকারী ভুল তথ্য দিলে তা সহজে সনাক্ত করে আইনের আওতায় নেয়া হবে। তিনি আরো বলেন, তথ্য পাওয়ার ক্ষেত্রে সাধারণ মানুষ যাতে হয়রানীর শিকার না হয় এ জন্য ওয়েব সাইট।
উদ্বোধন অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার আ স ম সামছুর রহমান ভূইয়া, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, সিনিয়র সহকারী পুলিশ সুপার রাসেলুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার এস এম রাজু আহমেদ, সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদসহ বিভিন্ন থানার ওসি, ওসি তদন্ত, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com