শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ দারুছুন্নাৎ কামিল মাদ্রাসার প্রাক্তন ছাত্র পুনর্মিলনীর লক্ষ্যে সভা অনুষ্ঠিত ॥ প্রস্তুতি কমিটি গঠন

  • আপডেট টাইম রবিবার, ২৬ নভেম্বর, ২০১৭
  • ৪৪৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ দারুছুন্নাৎ কামিল মাদ্রাসার প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনীর লক্ষ্যে এক প্রস্তুতি সভা গত ২৪ নভেম্বর শায়েস্তানগরস্থ গাউছিয়া একাডেমী ও সুন্নিয়া মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। প্রাক্তন ছাত্র কাজী মাওঃ মোঃ আব্দুল আজিজ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ১৯৮২ থেকে বিভিন্ন ব্যাজের ছাত্ররা উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতিক্রমে প্রাক্তন ছাত্র হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমানকে আহ্বায়ক, কাজী মাওঃ মোঃ আব্দুল আজিজ খাঁন ও জেলা কাজী সমিতির সাধারণ সম্পাদক কাজী আব্দুল মন্নানকে যুগ্ম আহ্বায়ক, জেলা ইসলামী ফ্রন্ট সাধারণ সম্পাদক মাওঃ গোলাম সরোয়ারকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি প্রস্তুতি কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন-কাজী মাওঃ ছাইফুল মুস্তফা, মোঃ আব্দুল বাছিত সেলিম, মাওঃ কাজী আব্দুল ওয়াহিদ, মুফতি আব্দুল ওয়াদুদ, মাওঃ খাইরুদ্দীন, মাওঃ নাছির উদ্দিন ও মাওঃ মামুন মিয়া চৌধুরী।
সভায় ১৯৮২ থেকে ২০১১ ব্যাজের প্রাক্তণ ছাত্র পুনর্মিলনীর সম্ভাব্য তারিখ আগামী ৩১ মার্চ নির্ধারণ করা হয়। এছাড়া আগামী ৯ ডিসেম্বর সাধারণ সভার তারিখ নির্ধরণ করা হয়। শায়েস্তানগরস্থ গাউছিয়া একাডেমী ও সুন্নিয়া মাদ্রাসা আয়োজিত সাধারণ সভায় প্রাক্তন ছাত্রদের (১৯৮২-২০১১ ব্যাজ) উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়। এদিকে পুনর্মিলনী সম্পর্কে যে কোন তথ্যের জন্য ০১৭১২১৯৭৮৭৯ মোঃ ফজলুর রহমান, ০১৭১১৪৬২৪৭৬ কাজী আঃ মন্নান, ০১৭১১৯৩২৫১৩ গোলাম সরোয়ার এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com