শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ১১:২২ পূর্বাহ্ন

ব্রাহ্মণডুরায় আলোচনা সভায় এমপি আবু জাহির ॥ দেশের মানুষ আওয়ামী লীগকে বার বার ক্ষমতায় দেখতে চায়

ব্রাহ্মণডুরায় আলোচনা সভায় এমপি আবু জাহির ॥ দেশের মানুষ আওয়ামী লীগকে বার বার ক্ষমতায় দেখতে চায়

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশের মানুষ উন্নয়নে বিশ্বাসী। আর উন্নয়ন চায় বলেই এদেশের জনগণ বার বার উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায়।
বৃহস্পতিবার সন্ধ্যায় মোজাহের উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সদর উপজেলার  নবগঠিত ব্রাহ্মণডুরা ইউনিয়নের সকল ওয়ার্ড কমিটির নেতাকর্মীদের সাথে পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির।
খালেদা জিয়া এবং তাঁর সন্তান মিলে দেশকে অকার্যকর করতে আগামী নির্বাচনকে ভণ্ডল করার ষড়যন্ত্র করছে অভিযোগ করে তিনি বলেন, ‘আওয়ামী লীগকে ভোটের মাধ্যমে পরাজিত করতে পারবে না বলেই বিএনপি দেশি বিদেশি চক্রান্তের পথে পা দিয়েছে। তাদের এই চক্রান্ত সফল হবে না। এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। যে কোনো অশুভ শক্তির চক্রান্ত নস্যাৎ করে দেওয়া হবে বলেও বলেন এমপি আবু জাহির।
আবু জাহির বলেন, ‘জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ দমনে বাংলাদেশ আমেরিকা-ইউরোপের চেয়েও এগিয়ে। এখন সময় এসেছে দলীয় নেতাকর্মীদের একতাবন্ধ হওয়ার। দেশবিরোধী শত্র“দের শক্ত হাতে দমন করে উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যেতে হবে। কোনো চক্রান্ত ষড়যন্ত্র করে জনগণকে বিভ্রান্ত করতে পারবে না।
বিএনপি-জামায়াতের দুর্নীতির সমালোচনা করে এমপি আবু জাহির বলেন, তত্ত্বাবধায়ক সরকারের আমলে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার বাসায় কালো টাকা পাওয়া যায়। এছাড়া সারাদেশে নেতাদের পাশাপাশি হবিগঞ্জেও বিএনপি নেতাদের দুর্নীতির মুখোশও উন্মোচন হয়েছিল জনতার সামনে। কিন্তু জননেত্রী শেখ হাসিনা দুর্নীতি করেছেন এমন নজির নেই বাংলাদেশে।
তিনি আরো বলেন, হবিগঞ্জে বিএনপি নেতাদের বাসায় কালো টাকা পাওয়া যায়। কিন্তু আওয়ামী লীগের কোনো নেতার বিরুদ্ধে একটিও দুর্নীতির অভিযোগও পাওয়া যায়নি। আর যে কারণে হবিগঞ্জবাসী নৌকাকে ভালবাসে, নৌকার প্রার্থীদের ভালবাসে। প্রমাণ পাওয়া গেছে বিগত নির্বাচনগুলোতেই।
ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মাহবুব হোসেন দিলুর সভাপতিত্বে ও সদস্য সচিব বদরুল আলম দিপনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক হুসাইন মোঃ আদিল জজ মিয়া, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ।
সভায় ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com