বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ১২:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
ডাঃ সুবিমলের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ প্রমাণিত ভূয়া এএসপি রাহুল গোপের অজানা কাহিনী বানিয়াচঙ্গে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ হবিগঞ্জ বিকেজিসি স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গণফোরামের কর্মী সমাবেশ সফল করতে ইমামবাড়ীতে আলোচনা সভা হবিগঞ্জে শ্রদ্ধা আর ভালবাসায় স্যার আবেদকে স্মরণ শায়েস্তাগঞ্জের বহু অপকর্মের হোতা শফিক মিয়া আটক নবীগঞ্জ প্রেসক্লাবের বিশেষ সাধারণ সভায় চিহ্নিত চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও দুস্কৃতিকারীদের বিরুদ্ধে প্রশাসনকে ব্যবস্থা গ্রহনের অনুরোধ ঘটনার তথ্য সংগ্রহকালে সাংবাদিক ইমদাদকে হুমকি দেয়া হয় বানিয়াচংয়ে ভুলবশত অর্পিত সম্পত্তির তালিকাভূক্ত না হওয়া ভূমি ভূয়া উত্তরাধিকারী দিয়ে রেজিষ্ট্রি প্রেমে সাড়া না দেয়ায় প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থী জেরিনের
আজমিরীগঞ্জে নবম শ্র্রেণীর ছাত্রীকে ইভটিজিং করার দায়ে বখাটে আটক

আজমিরীগঞ্জে নবম শ্র্রেণীর ছাত্রীকে ইভটিজিং করার দায়ে বখাটে আটক

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জে নবম শ্রেণীর ছাত্রীকে ইভটিজিং করার দায়ে এক বখাটেকে আটক করেছে পুলিশ।
জানা যায়, আজমিরীগঞ্জ পৌর এলাকার মিয়াধন মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার সময় রাস্তায় দাঁড়িয়ে এবং মোবাইল এস, এম, এস এর মাধ্যমে দীর্ঘদিন যাবৎ ইভটিজিং করে আসছিল এক বখাটে যুবক। এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার সকালে ওই ছাত্রী বাড়ি থেকে বিদ্যালয়ের উদ্দেশ্যে রওয়ানা দেয়। সকাল সাড়ে ৯ টায় আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আসলে, পূর্ব থেকে উৎপেতে থাকা বখাটে ওই ছাত্রীকে উদ্দেশ্য করে টিটকারি দেয়। একই সময় ওই ছাত্রীর পিতার মোবাইল ফোনে কয়েকটি এস, এম, এস পাঠায়। এস, এম, এস পেয়ে মোবাইল ফোনটি সাথে নিয়ে, সে মিয়াধন মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট ছুঁটে আসে এবং তাকে প্রেরিত এস,এম,এস গুলো দেখায়।
পর বিষয়টি আজমিরীগঞ্জ থানাকে অবহিত করা হয়। থানার এস, আই হুমায়ূন কবিরের নেতৃত্বে একদল পু্লশি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের রাস্তা থেকে দুপুর ১২ টায় ওই বখাটে যুবককে আটক করে আজমিরীগঞ্জ থানায় নিয়ে আসে। আটকের কিছু সময় পরই এলাকার বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা ওই বখাটেকে ছাড়িয়ে নিতে থানা চত্বরে ভিড় জমায়। পর দুপুর দেড়টায় ওই বখাটেকে থানা থেকে ছেড়ে দেয় পু্লশি। ওই বখাটে যুবক কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার আদমপুরের বাসিন্দা শোধন সূত্রধরের পুত্র রিংকু সূত্রধর (২২)। সে আজমিরীগঞ্জ সদর ইউনিয়নের শুক্রীবাড়ি গ্রামের বাসিন্দা গৌতম সূত্রধরের শ্যালক হওয়ার সুবাদে ওই গ্রামে দীর্ঘদিন ধরে তার আসা-যাওয়া রয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com