বুধবার, ২৭ মে ২০২০, ১০:২৮ অপরাহ্ন

বাহুবলে কলেজ ছাত্র ও স্কুল ছাত্রের সংঘর্ষে আহত ১০

বাহুবলে কলেজ ছাত্র ও স্কুল ছাত্রের সংঘর্ষে আহত ১০

বাহুবল প্রতিনিধি ॥ জেলার বাহুবলে কলেজ ছাত্র ও স্কুল ছাত্রের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও গুরুতর আহত ২ জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। প্রেম ঘটিত ঘটনার জের ধরে গতকাল শুক্রবার দুপুরে বাহুবল বাজারের সিএনজি অটোরিক্সা ষ্ট্যান্ডে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বাহুবল কলেজের ছাত্র দিঘিরপাড় গ্রামের বদরুল, আমিনুর ও মিজানুর এবং দিননাথ ইনষ্টিটিউশনের নবম শ্রেণির ছাত্র আলাপুর গ্রামের আব্দুল হান্নান ও সেলিম মিয়ার মধ্যে প্রেম ঘটিত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। গতকাল শুক্রবার দুপুরে হান্নান ও হারুনুর রশিদের বড় ভাই শফিকের বিয়ের বাজার করতে তারা বাহুবল বাজারে আসলে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় ওই এলাকায় ব্যবসায়ী ও সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সাধারণ মানুষ দিগি¦দিক ছুটাছুটি শুরু করে।
সংঘর্ষে আহত আলাপুর গ্রামের কুতুব আলীর ছেলে কাওসার মিয়া (২৫), খরিয়া গ্রামের আব্দুল করিমের ছেলে আব্দুর রশিদ (২১), ইজ্জতপুর গ্রামের সেলিম মিয়া (১৮), খরিয়া গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে আব্দুল মান্নান (২২), আলাপুর গ্রামের হান্নান মিয়া (১৭) ও একই গ্রামের হারুনুর রশিদ (২৬) আহত হয়।
গুরুতর আহত আব্দুল মান্নান ও হারুন রশিদকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার পর থেকে বাহুবল বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। বাহুবল মডেল থানার মিডিয়া অফিসার এসআই মফিদুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com