শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

বানিয়াচঙ্গে ছাত্রী ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক অঞ্জনের বিরুদ্ধে মামলা শাস্তির দাবীতে বিক্ষোভ

  • আপডেট টাইম সোমবার, ১৫ মে, ২০১৭
  • ৫১৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বানিয়াচঙ্গ মহারতœপাড়া এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অঞ্জন দেবের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করাহয়েছে। ধর্ষিতা ছাত্রীর পিতা জিতেন্দ্র চন্দ্র দেব বাদী হয়ে মামলাটি দায়ের করেন। অঞ্জন দেব যাত্রাপাশা এলাকার হরভল্লব দেব ওরফে মাখন দেবের পুত্র। ধর্ষিত শিশু যাত্রাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। অঞ্জনের অব্যাহত হুমকীতে ভয় পেয়ে শিশুৃ কন্যার পিতা বিষয়টি নিয়ে মুখ খুলেননি বলে জানান। এদিকে লম্পট অঞ্জন দেবকে বিদ্যালয় থেকে বহিস্কার ও শাস্তির দাবিতে গতকাল রোববার সকালে স্কুল প্রাঙ্গণে অভিভাবকসহ এলাকার শত শত লোক বিক্ষোভ মিছিল করেছে। এ সময় স্কুল কমিটির সভাপতি আমির হুসেন মাস্টারসহ কমিটির সদস্যরা আশ্বস্ত করলে বিক্ষোভকারীরা শান্ত হন।
মামলা উল্লেখ করা হয়, গত ২৬ এপ্রিল সন্ধ্যার দিকে বাড়ির উঠানে শিশুদের সাথে খেলা করছিল ওই শিশুটি। এ সময় পাশের বাড়ির অঞ্জন দেব কৌশলে শিশুটিকে তার ঘরে নিয়ে ধর্ষণ করে। মুমূূর্ষ অবস্থায় ঘরে এসে তার মাকে ধর্ষণের কথা জানায়। এদিকে ঘটনা কাউকে না জানালে হত্যার হুমকি দেয় অঞ্জন। এতে ভীত হয়ে শিশু ধর্ষনের ঘটনাটি চাপাদিয়ে রাখে শিশুর পিতা-মাতা। এক পর্যায়ে নিরূপায় হয়ে ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া ও স্থানীয় মেম্বারকে ঘটনাটি অবগত করেন।
বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক এর সাথে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিনিধিকে জানান, আমাদের কাছে শিশুটির বাবা অভিযোগ নিয়ে এসেছেন, আমরা অভিযোগটি আমলে নিয়ে নিয়মিত মামলা রুজু করেছি। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ওমর ফারুক মোড়ল এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করে অবশ্যই দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ সম্পর্কে জানতে অভিযুক্ত অঞ্জন দেবের মুঠোফোনে রাতে একাধিকবার ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com