শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড ১৫ লাখ টাকার ক্ষতি মাধবপুরে গাছ এবং বৈদ্যুতিক খুঁটি ॥ প্রাণ বাঁচাল শিশু ও বৃদ্ধসহ ৪০-৫০ জন বাস যাত্রীর চুনারুঘাটের স্ত্রী-বিজয়নগরের স্বামী বিপুল গাঁজাসহ ভৈরব রেলওয়ে পুলিশের খাঁচায় হবিগঞ্জে আরো ৭০৩ জন করোনা টিকা নিয়েছেন চুনারুঘাট এসোসিয়েশন ইউকে ও শায়েস্তাগঞ্জ সমিতি ইউকের ভার্চুয়াল শোক সভা ও দোয়া মাহফিল হবিগঞ্জে জাতীয় জীবন বীমা দিবস উপলক্ষে র‌্যালী নব নির্বাচিত মেয়র সেলিমের সাথে আইনজীবীদের শুভেচ্ছা বিনিময় শহরের মাদক ব্যবসায়ী সৈয়দ আলী কারাগারে ॥ রিমান্ডের আবেদন কাঁচা সুপারি দিয়ে পান খেয়ে এক ব্যক্তির মৃত্যু মাধবপুরে মাদক বিরোধী জনসচেতনতার লক্ষ্যে বিটং পুলিশিং এর সভা অনুষ্টিত
নিজেকে হবিগঞ্জ বারের লোক বললেন আইনমন্ত্রী ॥ জনগনের ভোগান্তি দূর করতে আইনী বিচ্যুতি দূর করার উদ্যোগ নেয়া হবে

নিজেকে হবিগঞ্জ বারের লোক বললেন আইনমন্ত্রী ॥ জনগনের ভোগান্তি দূর করতে আইনী বিচ্যুতি দূর করার উদ্যোগ নেয়া হবে

স্টাফ রিপোর্টার ॥ আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হককে সংবর্ধনা দিয়েছে হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতি। গতকাল দুপুরে আইনজীবী সমিতির প্রধান শাখায় এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে আইন মন্ত্রী আনিসুল হক বলেন, হবিগঞ্জে তিনি একটি মামলা পরিচালনার জন্য এসেছিলেন। তাই নিজেকে এই বারের একজন বলেই মনে করেন। হবিগঞ্জ বারের উন্নয়নের জন্য তিনি প্রধানমন্ত্রীর কাছ থেকে বরাদ্দ আনার ঘোষণা দেন।
মন্ত্রী বলেন, সরকার সিভিল জুরিসডিকশন করেছে। কিন্তু উচ্চ আদালতের জন্য তা কার্যকর হয়নি। জনগনের দুর্ভোগ লাগবের জন্য আমরা অনেক কাজ করলেও কিছু কিছু ক্ষেত্রে বাধাগ্রস্থ হই। জনগনের ভোগান্তি দূর করতে আইনী বিচ্যুতি দূর করার উদ্যোগ নেয়া হবে। এনআই অ্যাক্টসহ যে সকল আইনে ত্র“টি আছে তা দূর করারও উদ্যোগ নেয়া হবে।
হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডঃ আফিল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডঃ লুৎফুর রহমান তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির, সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান, সংসদ সদস্য এডঃ মাহবুব আলী, সংরক্ষিত নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, এডঃ চৌধুরী আব্দুল হাই, এডঃ সৈয়দ আফরোজ বখত, পিপি সিরাজুল হক চৌধুরী, এডঃ আরিফ চৌধুরী ও এডঃ ত্রিলোক কান্তি চৌধুরী বিজন। পরে হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে মন্ত্রীকে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com