বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

পোদ্দারবাড়ি বাজার কমিটি গঠন এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা

  • আপডেট টাইম রবিবার, ৮ জানুয়ারী, ২০১৭
  • ৩৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হাজী চেরাগ আলী চিশতিকে সভাপতি, অধ্যক্ষ রফিক আলীকে সিনিয়র সহ-সভাপতি, ছালেহ আহম্মদকে সাধারণ সম্পাদক ও আব্দুল মতিনকে সাংগঠনিক সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট পোদ্দারবাড়ি বাজার কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সহ-সভাপতি রইছ আলী, শের আলী, রজব আলী, আব্দুল হাই ও মতিউর রহমান, জয়েন্ট সেক্রেটারী আব্দুল আহাদ ও হায়দার আলী, সহ-সাংগঠনিক সম্পাদক নজির মিয়া, প্রচার সম্পাদক মাওঃ আব্দুল আহাদ, কোষাধ্যক্ষ ফুল মিয়া, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম। সদস্যরা হলেন, আইয়ূব আলী, সফর আলী, ইদু মিয়া, ফারুক মিয়া, শাহীন মিয়া, ফারুক মিয়া, আব্দুল মন্নান, তাজুল ইসলাম, শামসুল হক, মুখলিছ মিয়া, লস্কর গাজী ও সাইফুর রহমান।
এদিকে নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডঃ মোঃ আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। তাঁর বাসভবনে উপস্থিত হয়ে কমিটির নেতৃবৃন্দ এই ফুলেল শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com