বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ১১:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে ছোট্ট ছোঁয়া দাফন সম্পন্ন ॥ পরিবারে চলছে শোকের মাতম প্রধানমন্ত্রী অবহেলিত মানুষের কাছে স্বাস্থ্য সেবা পৌছে দিচ্ছেন-ডাঃ মুশফিক চৌধুরী নবীগঞ্জে বিভিন্ন স্কুলে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত ফি আদায় বাহুবলে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি ॥ আটক ১ বারাপৈলের জয়নাল মিয়ার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় প্রতিবাদ সমাবেশ নবীগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিএনপি নেতা আব্দুল হাই বহিষ্কার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে মোতাচ্ছিরুল ইসলামের মতবিনিময় দক্ষিণ তেঘরিয়া থেকে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার চান্দপুর ও মির্জাপুরে মাদক ও দাঙ্গা প্রতিরোধে সচেতনতামূলক সভা বাংলাদেশ খেলাফত মজলিস হবিগঞ্জ জেলা শাখার প্রশিক্ষণ বৈঠক অনুষ্ঠিত
জেলা আইনজীবী সমিতির নির্বাচন ॥ মোছাব্বির সভাপতি, জমশেদ সম্পাদক আওয়ামীলীগ ৮, বিএনপির ৫

জেলা আইনজীবী সমিতির নির্বাচন ॥ মোছাব্বির সভাপতি, জমশেদ সম্পাদক আওয়ামীলীগ ৮, বিএনপির ৫

স্টাফ রিপোর্টার ॥ উৎসবমুখর পরিবেশে হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ২৫৭ ভোট পেয়ে বিজয় লাভ করছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক এমপি অ্যাডঃ আব্দুল মোছাব্বির। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী সাবেক সভাপতি অ্যাডঃ চৌধুরী আশরাফুল বারী নোমান পেয়েছেন ১৮২ ভোট। বিএনপি প্রার্থী অ্যাডঃ নুর খান পান মাত্র ৩৫ ভোট।
Fainal copyসাধারন সম্পাদক পদে বিএনপি প্রার্থী অ্যাডঃ জমশেদ মিয়া ২৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ প্রার্থী অ্যাডঃ লুৎফুর রহমান পেয়েছেন ২২৩ ভোট।
সহ-সভাপতি পদে আওয়ামীলীগের আবুল আজাদ ২১০ ভোট পেয়ে নির্বাচিত হন। বিএনপির অ্যাডঃ ইলিয়াছ মিয়া পান ১২৭ ভোট এবং স্বতন্ত্র সুধাংশু সূত্রধর পান ১২৫ ভোট।
যুগ্ম-সাধারণ সম্পাদক দেওয়ানী পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাডঃ জসিম উদ্দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। যুগ্ম-সাধারণ সম্পাদক ফৌজদারী পদে আওয়ামীলীগের অ্যাডঃ সাইদুজ্জামান সাইদুর ১৯১ ভোট পেয়ে নির্বাচিত হন। ওই পদে প্রতিদ্বন্দ্বি বিএনপির ফেরদৌস আলম ১৫১ এবং বাসদের জুনায়েদ মিয়া ১২২ ভোট পেয়েছেন।
লাইব্রেরী ও পাঠাগার সম্পাদক পদে আওয়ামীলীগের অ্যাডঃ পারভীন আক্তার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিএনপির অ্যাডঃ আছকিরুজ্জামান ২৫১ ভোট পেয়ে নির্বাচত হন। তার প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের আশরাফুল আলম খোকন পান ২২৮ ভোট।
সিনিয়র সদস্য পদে বিএনপির আনোয়ার হোসেন ২৯৪ ভোট, আওয়ামীলীগ জোটের নজরুল ইসলাম ২৮১ ভোট, জাবেদ আলী ২৫৫ ভোট ও নির্মল ভট্টাচার্য্য রিংকু ২৪৭ ভোট পেয়ে নির্বাচিত হন। পরাজিত প্রার্থীদের মাঝে আওয়ামীলীগের আব্দুল মালেক ২২৫ ভোট, বিএনপির নুরুল হুদা ২২০ ভোট এবং ফারুক মিয়া পান ৯৮ ভোট।
জুনিয়র সদস্য পদে বিজয়ীরা হলেন, বিএনপির শরফুল হুদা (২৭১ ভোট) ও জালাল আহমেদ (২১৬ ভোট) এবং আওয়ামীলীগের বিজিৎ লাল (২৫৮ ভোট)। অন্যান্য প্রার্থীদের মাঝে নজরুল ইসলাম খান ২১৩ ভোট, মাসুক মিয়া ১৭৮ ভোট এবং পংকজ কান্তি গোপ ১০৪ ভোট পান।
গতকাল সকাল ১০টা থেকে ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। ৫২৮ জন ভোটারের মাঝে ভোটাধিকার প্রয়োগ করেন ৪৭৮ জন। রাত সাড়ে ১০টায় চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com