শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

জেলা আইনজীবী সমিতির নির্বাচন ॥ মোছাব্বির সভাপতি, জমশেদ সম্পাদক আওয়ামীলীগ ৮, বিএনপির ৫

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০১৬
  • ৫০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ উৎসবমুখর পরিবেশে হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ২৫৭ ভোট পেয়ে বিজয় লাভ করছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক এমপি অ্যাডঃ আব্দুল মোছাব্বির। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী সাবেক সভাপতি অ্যাডঃ চৌধুরী আশরাফুল বারী নোমান পেয়েছেন ১৮২ ভোট। বিএনপি প্রার্থী অ্যাডঃ নুর খান পান মাত্র ৩৫ ভোট।
Fainal copyসাধারন সম্পাদক পদে বিএনপি প্রার্থী অ্যাডঃ জমশেদ মিয়া ২৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ প্রার্থী অ্যাডঃ লুৎফুর রহমান পেয়েছেন ২২৩ ভোট।
সহ-সভাপতি পদে আওয়ামীলীগের আবুল আজাদ ২১০ ভোট পেয়ে নির্বাচিত হন। বিএনপির অ্যাডঃ ইলিয়াছ মিয়া পান ১২৭ ভোট এবং স্বতন্ত্র সুধাংশু সূত্রধর পান ১২৫ ভোট।
যুগ্ম-সাধারণ সম্পাদক দেওয়ানী পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাডঃ জসিম উদ্দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। যুগ্ম-সাধারণ সম্পাদক ফৌজদারী পদে আওয়ামীলীগের অ্যাডঃ সাইদুজ্জামান সাইদুর ১৯১ ভোট পেয়ে নির্বাচিত হন। ওই পদে প্রতিদ্বন্দ্বি বিএনপির ফেরদৌস আলম ১৫১ এবং বাসদের জুনায়েদ মিয়া ১২২ ভোট পেয়েছেন।
লাইব্রেরী ও পাঠাগার সম্পাদক পদে আওয়ামীলীগের অ্যাডঃ পারভীন আক্তার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিএনপির অ্যাডঃ আছকিরুজ্জামান ২৫১ ভোট পেয়ে নির্বাচত হন। তার প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের আশরাফুল আলম খোকন পান ২২৮ ভোট।
সিনিয়র সদস্য পদে বিএনপির আনোয়ার হোসেন ২৯৪ ভোট, আওয়ামীলীগ জোটের নজরুল ইসলাম ২৮১ ভোট, জাবেদ আলী ২৫৫ ভোট ও নির্মল ভট্টাচার্য্য রিংকু ২৪৭ ভোট পেয়ে নির্বাচিত হন। পরাজিত প্রার্থীদের মাঝে আওয়ামীলীগের আব্দুল মালেক ২২৫ ভোট, বিএনপির নুরুল হুদা ২২০ ভোট এবং ফারুক মিয়া পান ৯৮ ভোট।
জুনিয়র সদস্য পদে বিজয়ীরা হলেন, বিএনপির শরফুল হুদা (২৭১ ভোট) ও জালাল আহমেদ (২১৬ ভোট) এবং আওয়ামীলীগের বিজিৎ লাল (২৫৮ ভোট)। অন্যান্য প্রার্থীদের মাঝে নজরুল ইসলাম খান ২১৩ ভোট, মাসুক মিয়া ১৭৮ ভোট এবং পংকজ কান্তি গোপ ১০৪ ভোট পান।
গতকাল সকাল ১০টা থেকে ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। ৫২৮ জন ভোটারের মাঝে ভোটাধিকার প্রয়োগ করেন ৪৭৮ জন। রাত সাড়ে ১০টায় চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com