শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চন্ডীছড়া চা বাগানে শ্রমিক অসন্তোষ ব্যবস্থাপকের অপসারণ দাবীতে বিক্ষোভ

  • আপডেট টাইম রবিবার, ২৫ আগস্ট, ২০১৩
  • ৪৯০ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের চন্ডিছড়া চা বাগানের শ্রমিককে লাঞ্ছিত করার প্রতিবাদে ব্যবস্থাপকের অপসারণের দাবীতে বিক্ষোভ ও বাংলো ঘেরাও করেছে শ্রমিকরা। এ সময় ব্যবস্থাপক মুরাদ আহমেদ চৌধুরী বাংলোয় অবরুদ্ধ থাকেন। গতকাল শনিবার সকাল ৮টায় শ্রমিকরা কাজে যোগ না দিয়ে এ বিক্ষোভ প্রদর্শন করে।
চা শ্রমিকরা জানান, গত শুক্রবার চন্ডিছড়া চা বাগানের শ্রমিক জাদব ঘোষের পুত্র সন্তোষ ঘোষের একটি গরু বাগানের ব্যবস্থাপক ও কর্মকর্তাদের বাসায় প্রবেশ করে গাছ নষ্ট করে। এ সময় বাগান ব্যবস্থাপক গরুটিকে আটক করে স্থানীয় খোয়াড়ে পাঠিয়ে দেয়া হয়। এতে বিক্ষুব্ধ হয়ে উঠে সন্তোষ ঘোষ। সে ব্যবস্থাপক ও হেডক্লার্কের গরু খোয়াড়ে দিয়ে দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে সন্তোষকে মারধর করেন হেডক্লার্ক কাদির মিয়া। এ নিয়ে বাগান কর্তৃপক্ষ ও চা শ্রমিকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনায় শ্রমিকদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। এর প্রতিবাদে চা শ্রমিকরা গতকাল সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত অবরোধ কর্মসূচি পালন করেন। পরে বাগান কর্তৃপক্ষের আশ্বাসে অবরোধ কর্মসূচি প্রত্যাহার করে শ্রমিকরা। ১২টার দিকে তারা কাজে যোগ দেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com