শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আওয়ামীলীগ সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০১৫
  • ৪০৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আগামী ৩ বছরের মধ্যে সদর-লাখাই উপজেলার কোন গ্রাম বিদ্যুৎবিহীন থাকবে না। বিএনপি-জোট সরকারের আমলে সদর উপজেলার অধিকাংশ গ্রাম বিদ্যুতের আলো থেকে বঞ্চিত ছিল। মহাজোট সরকার এসকল গ্রামগুলোকে অগ্রাধিকার দিকে বিদ্যুতায়ন করে যাচ্ছে।
তিনি গতকাল বিকেলে সদর উপজেলার রাজিউরা ইউনিয়নের গদাইনগর গ্রামে বিদ্যুতায়ন উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এর আগে তিনি গদাইনগর গ্রামের ৭৯ জন গ্রাহকের নতুন বিদ্যুৎ সংযোগ সুইচ অন করে শুভ উদ্বোধন ঘোষণা করেন। স্থানীয় মুরুব্বী ফিরোজ আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফরিদ আহমেদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার ছোলায়মান মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, এজিএম মোঃ মুক্তার হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এমরান মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সেবুল আহমেদ, মারুফ মিয়া, রুকন উদ্দিন, ভায়েস খান, রুস্তম আলী, শফিকুল ইসলাম, বিশিষ্ট মুরুব্বী তাজ উদ্দিন, হাজী মোহাম্মদ আলী, ইয়াসিন মিয়া প্রমুখ।
উল্লেখ্য, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি প্রায় ১০ লাখ টাকা ব্যয়ে ০.৮১৮ কিলোমিটার লাইন নির্মাণ করে ৬৬ টি আবাসিক এবং ৩ টি বাণিজ্যিক সংযোগ নির্মাণ করে। এই সংযোগের ফলে প্রায় শতাধিক পরিবার লাভবান হবে।
এমপি আবু জাহির আরো বলেন, আওয়ামীলীগ সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী। হবিগঞ্জকে বলা হত পিছিয়ে পড়া হবিগঞ্জ। আজ এই ধারণা মিথ্যা প্রমাণিত হয়েছে। হবিগঞ্জ এখন আর পিছিয়ে নেই। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ এবং অবকাঠামোগত উন্নয়নে এই জেলা এখন দেশের কয়েকটি উন্নত জেলার সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। সমাবেশস্থলে পাশ্ববর্তী এলাকার শত শত নেতাকর্মী ব্যানার ফেস্টুন নিয়ে জড়ো হতে থাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com