বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৭:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ॥ এমপি আবু জাহির সভাপতি আলমগীর চৌধুরী সম্পাদক হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলনে ওবায়দুল কাদের এমপি ॥ আওয়ামীলীগে কোন দূষিত রক্ত থাকতে পারবে না সাতছড়ি উদ্যানে ঘুরতে গিয়ে গণ ধর্ষণের শিকার প্রেমিকা ॥ ৩ লম্পট আটক সর্বোচ্চ ভ্যাট পরিশোধকারী হিসেবে ক্রেস্ট ও সম্মাননা স্মারক পেলেন মেসার্স শরীফ এমপি আবু জাহিরের কৃতজ্ঞতা প্রকাশ নবীগঞ্জে সিএনজি স্ট্যান্ড নিয়ে সংঘর্ষে আহত ২৫ নবীগঞ্জে আনোয়ারখালী খাল পানি ব্যবস্থাপনা সমিতির নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিল নবীগঞ্জে জাতীয় পার্টির কর্মী সভায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাপা নেতা মুরাদ আহমদ বহিস্কার যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে বন্দুকধারীর গুলিতে পুলিশসহ নিহত ৬ ঢাকা-সিলেট মহাসড়কের দরগা গেইটে ট্রাক চাপায় শিশু নিহত
আওয়ামীলীগ সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী-এমপি আবু জাহির

আওয়ামীলীগ সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আগামী ৩ বছরের মধ্যে সদর-লাখাই উপজেলার কোন গ্রাম বিদ্যুৎবিহীন থাকবে না। বিএনপি-জোট সরকারের আমলে সদর উপজেলার অধিকাংশ গ্রাম বিদ্যুতের আলো থেকে বঞ্চিত ছিল। মহাজোট সরকার এসকল গ্রামগুলোকে অগ্রাধিকার দিকে বিদ্যুতায়ন করে যাচ্ছে।
তিনি গতকাল বিকেলে সদর উপজেলার রাজিউরা ইউনিয়নের গদাইনগর গ্রামে বিদ্যুতায়ন উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এর আগে তিনি গদাইনগর গ্রামের ৭৯ জন গ্রাহকের নতুন বিদ্যুৎ সংযোগ সুইচ অন করে শুভ উদ্বোধন ঘোষণা করেন। স্থানীয় মুরুব্বী ফিরোজ আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফরিদ আহমেদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার ছোলায়মান মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, এজিএম মোঃ মুক্তার হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এমরান মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সেবুল আহমেদ, মারুফ মিয়া, রুকন উদ্দিন, ভায়েস খান, রুস্তম আলী, শফিকুল ইসলাম, বিশিষ্ট মুরুব্বী তাজ উদ্দিন, হাজী মোহাম্মদ আলী, ইয়াসিন মিয়া প্রমুখ।
উল্লেখ্য, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি প্রায় ১০ লাখ টাকা ব্যয়ে ০.৮১৮ কিলোমিটার লাইন নির্মাণ করে ৬৬ টি আবাসিক এবং ৩ টি বাণিজ্যিক সংযোগ নির্মাণ করে। এই সংযোগের ফলে প্রায় শতাধিক পরিবার লাভবান হবে।
এমপি আবু জাহির আরো বলেন, আওয়ামীলীগ সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী। হবিগঞ্জকে বলা হত পিছিয়ে পড়া হবিগঞ্জ। আজ এই ধারণা মিথ্যা প্রমাণিত হয়েছে। হবিগঞ্জ এখন আর পিছিয়ে নেই। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ এবং অবকাঠামোগত উন্নয়নে এই জেলা এখন দেশের কয়েকটি উন্নত জেলার সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। সমাবেশস্থলে পাশ্ববর্তী এলাকার শত শত নেতাকর্মী ব্যানার ফেস্টুন নিয়ে জড়ো হতে থাকে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com