শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় রক্তক্ষয়ী সংঘর্ষ ॥ আহত ১০

  • আপডেট টাইম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪৬১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় গতকাল মঙ্গলবার সকালে দু’দল লোকের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে ওই এলাকা রণক্ষেত্রে পরিনত হয়েছে। এতে উভয় পক্ষে কমপক্ষে ১০ আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের হাসপাতাল ও প্রাইভেট চিকিৎসা দেয়া হয়েছে। এক পক্ষে রয়েছেন রাজনগর গ্রামের পৌর কাউন্সিলর সুন্দর আলী অপর পক্ষে শহরের আনমনু গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে রাশেদ মিয়া। তবে রাশেদ মিয়া অভিযোগ করেছেন, অহেতুক কাউন্সিলর উত্তেজিত হয়ে হাসপাতালের পরিবশে নষ্ট করেছেন এবং তার বাড়ি থেকে লাটিসোটা নিয়ে লোকজন এনে তাদের উপর অতর্কিত হামলা করেন।
স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার কায়স্থগ্রামের রফাত মিযার পুত্রবধু হবিগঞ্জ উমেদনগরের কন্যা শেফা বেগম দীর্ঘদিন ধরে অসুস্থ। সিলেটস্থ ডাঃ রেজাউল করিমকে অনেক বার দেখানোর পরও সে সুস্থ হয়নি। প্রায় সময় শ্বশুড়-শাশুড়ী, ননদ ও দেবরদের সাথে ঝগড়া, ঝাটি করে আসছে। স্বামী প্রবাসে থাকার কারনে পরিবারের লোকজন মূখবুঝে সহ্য করে আসছিলেন। একাধিকবার শেফার পিত্রালয় উমেদ নগর গ্রামের তার ভাই মৃত নুর মিয়ার ছেলে আলম মিয়াসহ পরিবারের লোকজনের কাছে বিচার প্রার্থী হলেও কোন প্রতিকার পাওয়া যায়নি। উক্ত শেফা বেগমের অত্যাচার নির্যাতনে অতিষ্ট শ্বশুড় বাড়ির রফাত উল্লার পরিবার। সোমবার দিবাগত রাতে শেফা বেগম তার ননদ শাবানা বেগমকে বেধরক মারপিট করলে রাতেই তাকে মূমুর্ষ অবস্থায় নবীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে আসা হয়। সকালে প্রবাসী স্বামী মুহিত মিয়া তার স্ত্রী অসুস্থ শেফা বেগমকে হাসপাতাল নিয়ে আসেন। খবর পেয়ে মুহিত মিয়ার ফুফুতো ভাই ও বোন জামাতা প্রবাসী আনমুনু গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে রাশেদ মিয়াসহ তারা ৩ ভাই হাসপাতালে যান। এদিকে শ্বশুড়বাড়ির আত্মীয়তার সুত্রধরে পৌর সভার কাউন্সিলর রাজনগর গ্রামের সুন্দর আলীও সেখানে উপস্থিত হন। এরমধ্যে তুচ্ছ একটি বিষয়কে কেন্দ্র করে কাউন্সিলর সুন্দর আলী শেফার প্রবাসী স্বামীর উপর ছড়াও হন। এ সময় রাশেদ ও তার ভাইয়েরা থামাতে চাইলেও তিনি উত্তেজিত হয়ে বাড়িতে ফোন করে লোকজন নিয়ে দেশীয় অস্ত্রসহকারে তাদের উপর হামলা করেন। উক্ত হামলায় প্রবাসী রাশেদ (২৬), তার সহোদর নাবিদ (২০), জায়েদ আহমদ (২৫), ও সোহেদ মিয়া (২২) সহ কয়েকজন গুরুতর আহত হয়। এ খবর হাসপাতালের পার্শ্ববর্তী আনমনু গ্রামে পৌছলে তাদের স্বজনরা ছুটে আসলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা, সংঘর্ষ ও কিছু ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে বশির মিয়াসহ ৫ জন আহত হয়। এ সময়এ গোটা হাসপাতাল এলাকা রণক্ষেত্রে পরিনত হয়েছে। হাসপাতালে আগত অন্যান্য রোগীদের মধ্যে চরম আতংক বিরাজ করে। আহত বশির মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করানো হলেও অপর আহত কাউন্সিলর সুন্দর আলী, আবুল কালাম, শয়ন আহমদ ভয়ে হাসপাতাল না গিয়ে প্রাইভেট চিকিৎসা দিয়েছেন বলে স্থানীয় লোকজন সুত্রে জানাগেছে। এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ ব্যাপারে প্রবাসী রাশেদ মিয়া জানান, তার মামাতো ভাইয়ের স্ত্রীকে হাসপাতাল নিয়ে আসলে সে দেখতে যায়। এ সময় কাউন্সিলর সুন্দর আলী তার শ্বশুড় বাড়ির কন্যার পক্ষ নিয়ে অহেতুক তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে বাড়ি থেকে খবর দিয়ে দেশীয় অস্ত্রসহ ২০/৩০ জনের একদল লোক নিয়ে এসে তাদের উপর হামলা ও তান্ডব চালায়। এদিকে কাউন্সিলর সুন্দর আলীর সাথে যোগাযোগের চেষ্টা করলে তার ফোনের সুইচ অফ পাওয়া যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com