শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের বাউসা গ্রামে সংঘর্ষ ফিকল বিদ্ধ আজিজুর রহমানের অবস্থা সংঙ্কটাপন্ন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ আগস্ট, ২০১৪
  • ৪৮৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাউসা গ্রামে গত রবিবার সংঘর্ষের ঘটনায় ফিকল বিদ্ধ আজিজুর রহমান (৪৫) এখন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সংঙ্কটাপন্ন অবস্থায় রয়েছেন।
আহিত আজিজুর রহমান জানান, পূর্ব বিরোধের জের ধরে চলা ওই সংঘর্ষে প্রতিপক্ষের লোকজন আহত আজিজুর রহমানের বাড়ীতে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তিনি ফিকলবিদ্ধ এবং তার মেয়ে হাসনা বেগম (২০) ও পুত্রবধূ রনি বেগম (১৮) আহত হন। আহত ৩ জনকেই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া তার ২ ছেলে হাফিজুর রহমান (২২), হাবিবুর রহমান (২০) ওই হামলায় মারাত্মক আহত হন। আহতরা তাদের উপর হামলার জন্য একই গ্রামের তাজিম উল্লা, শাজাহান লন্ডনী, বজলু মিয়া গংকে দায়ি করেছেন। এদিকে হাফিজুর রহমান অভিযোগ করেন, উল্লেখিত লোকজন সংঘর্ষের ২ দিন পূর্বে তাদের উপর হামলা চালালে তিনি ও তার পিতা আজিজুর রহমান আহত হয়ে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। তার পিতার মাথায় ১০টি এবং তার মাথায় ২টি সেলাই রয়েছে। চিকিৎসা শেষে বাড়ী ফেরার পর গত রবিবার তাদের উপর উল্লেখিতরা আবারও হামলা চালায়। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আজিজুর রহমানের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com