মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ ঐতিহাসিক ৭ মার্চ হবিগঞ্জে ড্যান্ডি নেশায় ঝুঁকছে টোকাই শিশুরা প্রতিমন্ত্রী মাহবুব আলীর সাথে মেয়র সেলিমের শুভেচ্ছা বিনিময় নয়া জেলা প্রশাসক ইসরাত জাহানের দায়িত্ব গ্রহণ এমপি পুত্র ইফাত জামিলের আইন বিষয়ে ¯œাতকোত্তর ডিগ্রী অর্জন হবিগঞ্জ পৌর নির্বাচন ৭দিন আগে অনুষ্ঠিত হলেও শহরে বিরাজ করছে নির্বাচনী আমেজ! পোষ্টারে পোষ্টারে ছেয়ে আছে হবিগঞ্জ শহর ! এগুলো পরিস্কারের দায়িত্ব কার ? জন দূর্ভোগ ॥ নবীগঞ্জ-মুক্তাহার ব্রীজ বানিয়াচংয়ে প্রেমিকের ব্যবসা প্রতিষ্টানে প্রেমিকার অনশন ॥ সালিশে নিষ্পত্তির শর্তে মুরুব্বীদের জিম্মায় নবীগঞ্জে খোলা জায়গায় পশু জবাই করে বিক্রি ॥ পরিবেশ দুষিত হচ্ছেন পত্রিকায় লিখে কোন লাভ হবে না। কর্তারা তাদের ম্যানেজ নবীগঞ্জে অসহায় ব্যক্তির অর্ধশতাধিক গাছ কর্তন
লাখাইয়ে সড়ক দুর্ঘটনায় এক ব্র্যাক কর্মী নিহত

লাখাইয়ে সড়ক দুর্ঘটনায় এক ব্র্যাক কর্মী নিহত

আবুল কাসেম, লাখাই থেকে ॥ লাখাইর সড়কে অজ্ঞাত পিকআপের ধাক্কায় এস,এম কেরামত আলী (৫১) নামে এক ব্র্যাক প্রোগ্রাম অর্গানাইজারের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে লাখাই আঞ্চলিক সড়কের মনতৈল নামক এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
নিহত এস এম কেরামত আলী ময়মংসিংহের হালুয়াঘাট উপজেলার দারিয়াকান্দা গ্রামের তান্দার আলীর পুত্র। তিনি লাখাই উপজেলার বুল্লাবাজারস্থ এনজিও সংস্থা ব্র্যাকের প্রোগ্রাম অর্গানাইজার হিসাবে দায়িত্বরত ছিলেন। স্থানীয় ব্র্যাক ম্যানেজার অমর নাথ জানান, সাত দিনের ছুটি শেষে গত রবিবার কর্মস্থলে যোগদান করেন কেরামত, রবিবার অন্যন্য দিনের মতো অফিস করেন এবং যথারীতি সোমবার নিজ কর্মস্থল বুল্লা বাজারের উদ্দ্যেশে মোটরবাইকে করে রওয়ানা হলে উল্লেখিত স্থানে একটি বেপরোয়া অজ্ঞাত পিকআপ গাড়ী তাকে ধাক্কা দেয়। এতে করে মোটরবাইকটি দুমড়ে মুছড়ে যায় এবং কেরামত আলী ছিটকে পড়েন পার্শ্ববর্তী খাদে। পরে স্থানীয়রা খবর দিলে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধনিক সদর হাসপাতালে নেওয়ার পথে লোকড়া নামক স্থান অতিক্রমকালে তিনি মৃত্যুর কুলে ঢলে পড়েন। ব্যক্তি জীবনে তিনি ২ কন্য সন্তানের বাবা ছিলেন। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে লাখাই থানা ওসি (তদন্ত) মহিউদ্দিন সুমন জানান, নিহতের লাশ হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে রয়েছে এবং পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com