মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বানিয়াচংয়ে হাওরে নৌকাডুবি ট্রাজেডি বুকে জড়ানো পিতা-পুত্রের লাশ উদ্ধার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৩৬৭ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং উপজেলার মুরাদপুর ইউনিয়নে মর্মান্তিক নৌকাডুবির ঘটনায় ১দিন পর হাওরে ভেসে উঠল বাবা ছেলের লাশ। গতকাল বুধবার ভোরে এলাকাবাসী ভেসে উঠা লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে বাবা ছেলের লাশ উদ্ধার করে স্বজনের কাছে লাশগুলো হস্তান্তর করে। এ সময় সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। ৪ আগষ্ট মঙ্গলবার নৌকা ডুবির এ ঘটনাটি ঘটে। ওই দিন ফায়ার সার্ভিস ও ডুবুরী দল দীর্ঘ সময় উদ্ধার কাজ চালিয়ে ১জনকে মৃত ও ১০জনকে জীবিত উদ্ধার করে। অনেক খোঁজাখুজির পরও আলী নূর (৩৮) ও তার শিশু পুত্র খোকন (৭) কে উদ্ধার করা সম্ভব হয়নি। গতকাল বুধবার ভোর ৫টার দিকে হাওরে ভেসে উঠল বাবা ছেলের মরদেহ। মরদেহ দেখে বুঝা গেল বাবা আলী নূর ছেলেকে বাঁচানোর জন্য প্রাণপন চেষ্টা করেছেন। ছেলেকে জড়িয়ে বুকে আগলে ধরে আছেন মৃত বাবা আলী নুর। এমন দৃশ্য দেখে উপস্থিত অনেকেই চোখের পানি আটকে রাখতে পারেননি।
উল্লেখ্য, গত মঙ্গলবার (৪আগস্ট) দুপুর ১২টায় ছোট ডিঙ্গি নৌকায় করে পার্শ্ববর্তী আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা থেকে বেড়ানোর উদ্দেশ্যে যাওয়ার সময় বানিয়াচং উপজেলার ১৪নং মুরাদপুর ইউনিয়নের রহমতপুর ও শাহজালালপুরের মধ্যবর্তী রপা চকেরির হাওরে নৌকাটি ডুবে যায়। এ ঘটনায় একই পরিবারের তিনজনের মধ্যে ১জনের মরদেহ উদ্ধার করা হয়। বাকি ২জন নিখোঁজ ছিল। এ ঘটনায় নিহতদের বাড়িতে গিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মর্ত্তুজা হাসান ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মতিউর রহমান খান। এ সময় জেলা প্রশাসকের বিশেষ সহায়তা ফান্ড হতে নিহতদের পরিবারকে ৬০ হাজার টাকার আর্থিক সহায়তা তুলে দেন ইউএনও মতিউর রহমান খান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com