বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে বিএনপির কর্মী সভায় সৈয়দ ফয়সল তৃণমূল থেকে আন্দোলন গড়ে তুলে সরকারকে বিদায় করতে হবে

  • আপডেট টাইম রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৩
  • ৫০৯ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল বলেছেন, দেশের জনগণের ভোটাধিকার ফিরে পাবার দাবীর আন্দোলনে সিলেট বিভাগের মধ্যে হবিগঞ্জ জেলাকে মূল ভুমিকায় থাকতে হবে। আগামীতে তত্ত্ব¡াবধায়ক সরকার ব্যবস্থা পুনঃবহালের দাবীতে দুর্বার আন্দোলনের কর্মসূচী বাস্তবায়নে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে সৈয়দ ফয়সল বলেন, তৃণমূল থেকে আন্দোলন গড়ে তুলে এ সরকারকে ক্ষমতাচ্যুত করতে হবে। তিনি আন্দোলনের প্রেক্ষাপট বর্ননা করতে গিয়ে তত্ত্ব¡াবধায়ক সরকার ববস্থার দাবীর যৌক্তকতা সম্পর্কে জনগণকে অবহিত করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, দেশের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়, কিন্তু নির্দলীয় তত্ত্ব¡াবধায়ক সরকার ছাড়া দলীয় সরকারের অধীনে জনগণ নির্বাচনে অংশ নিবেনা। সৈয়দ ফয়সল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া তত্ত্ব¡াবধায়ক সরকারের দাবী নিয়ে দেশব্যাপী জনসভায় বক্তব্য রাখবেন, এরই ধারাবাহিকতায় আগামী ৫ অক্টোবর তিনি সিলেটে আসছেন। সিলেটে দেশনেত্রীর জনসভাকে সফল করতে এখন থেকেই সিলেট বিভাগের প্রবেশদ্বার হবিগঞ্জের নেতাকর্মীদের সক্রিয় হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সিলেটের মানুষ তত্ত্ব¡াবধায়ক সরকারের দাবীর প্রতি তাদের সমর্থন এবং আওয়ামীলীগের প্রতি তাদের অনাস্থা জানিয়ে দিয়েছেন সিটি নির্বাচনের মাধ্যমে। তিনি বলেন সিলেটের পবিত্র মাটি থেকেই তত্ত্ব¡াবধায়ক সরকারের দাবী আদায়ে দুর্বার গণআন্দোল গড়ে তোলা হবে।
সৈয়দ মোঃ ফয়সল গতকাল শনিবার বিকেলে চুনারুঘাট উপজেলা ও পৌর বিএনপির এক জরুরী কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। চুনারুঘাট উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব মোঃ আলীর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চুনারুঘাট পৌর বিএনপির সভাপতি আঃ ছামাদ মাষ্টার, সাধারণ সম্পাদক এডঃ আব্দুল হ্ইা, এডঃ মনিরুল ইসলাম, জেলা বিএনপির দপ্তর সম্পাদক মোহাম্মদ নাহিজ, মাধবপুর পৌর বিএনপির সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আলাউদ্দীন আল রনি, মৌলদ হোসেন, অলি উল্লা, চুনারুঘাট বিএনপি নেতা কাউন্সিলর আঃ জলিল, হাফিজ জামান বাদল, সফিকুর রহমান জামান, সাবেক চেয়ারম্যান মোঃ আলী, বুলবুল আহম্মেদ, আবুল কাশেম, আঃ রব মাষ্টার, মোঃ নুরুল আমিন, এডঃ শাহীন খন্দকার, জমরুত আলী, আঃ মতিন চৌধুরী, যুবদল নেতা এডঃ মোজাম্মেল হোসেন, আব্দুল মুকিত, মোঃ আইয়ুব আলী, কাজী মাহমুদুল হক সুজন, প্রমূখ। সভার শুরুতে চুনারুঘাট উপজেলা ও পৌর বিএনপির মৃত্যুবরণকারী নেতাকর্মীদের নামে শোক প্রস্তাব পাঠ করেন সাধারণ সম্পাদক মেয়র মোঃ আলী। পরে তাদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com