বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচংয়ে প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’র খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম সোমবার, ৪ মে, ২০২০
  • ৩৮০ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ কোভিড-১৯ বানিয়াচং প্রবাসী কল্যাণ ট্রাস্ট যুক্তরাজ্য এর উদ্যোগে করোনা পরিস্থিতিতে বানিয়াচংয়ে কর্মহীন ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (৩ মে) দুপুর সাড়ে ১১টার দিকে বানিয়াচং মেধাবিকাশ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণের জন্য ৬লাখ ৫৩হাজার ১৭৭টাকার তহবিল গঠন করেন প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’র সদস্যবৃন্দ। এই অর্থ তহবিল থেকে সুষ্টুভাবে খাদ্য সামগ্রী বিতরনের জন্য বাংলাদেশে অবস্থানরত তাদের প্রতিনিধির মধ্যে একটি কমিটি গঠন করা হয়। রোববার এই কমিটির মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকার। তিনি আনুষ্টানিকভাবে ২০ জন কর্মহীন পরিবারের সদস্যদের মধ্যে চাল, ডাল, তেল, আলু, সাবান, পেঁয়াজসহ আনুষঙ্গিক খাদ্য সামগ্রী তোলে দেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বানিয়াচং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান প্রমুখ।
গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক আমার হবিগঞ্জ এর বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন, দৈনিক মানবজমিন পত্রিকার বানিয়াচং প্রতিনিধি মখলিছ মিয়া, দৈনিক খোয়াই পত্রিকার স্টাফ রিপোর্টার শিব্বির আহমেদ আরজু, সাংবাদিক আব্দাল মিয়া, সাংবাদিক শেখ আক্তার হোসেন আলহাদী, সাংবাদিক ইমদাদুল হক মাসুম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল, ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হোসেন খান মামুন।
উল্লেখ্য, যুক্তরাজ্যে বসবাসরত বানিয়াচংয়ে কিছু উদ্দমী তরুণ ও যুবকদের নিয়ে গঠিত বানিয়াচং প্রবাসী কল্যাণ ট্রাস্ট যুক্তরাজ্য’র সদস্যদের আর্থিক অনুদানে বানিয়াচং সদরের ৪টি ইউনিয়নে ৩৬টি ওয়ার্ডে মোট ১হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। তাদের পরিবারের স্বজনদের সার্বিক সহায়তায় এসব খাদ্য সামগ্রী অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেয়া হয়েছে ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com